বান্ধবীর জন্য পাশে থাকার অভিনব বার্তা, নিজের মাথাও ন্যাড়া করলো যুবক!

বান্ধবীর জন্য পাশে থাকার অভিনব বার্তা, নিজের মাথাও ন্যাড়া করলো যুবক!

সোশ্যালমিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪০ ৩ আগস্ট ২০২০   আপডেট: ২০:৪২ ৩ আগস্ট ২০২০

ভিডিও থেকে সংগৃহীত

ভিডিও থেকে সংগৃহীত

করোনাকালে চুল, দাড়ি কাটা একটি বড় সমস্যা। আগে যারা সেলুনের উপর নির্ভরশীল ছিলেন, এখন তাদের অনেকেই দাড়ি কাটার জন্য বাড়িতেই ব্যবস্থা করে নিয়েছেন। তবে মূল বিপত্তি ঘটে চুল কাটা নিয়ে। 

এই সমস্যা সমাধানে নারী-পুরুষরা নিজেদের মতো করে বিকল্প পথ খুঁজে নিচ্ছেন। তবে পেশাদারের হাতে যা সম্ভব, বাড়িতে তা সম্ভব নয়। ফলে অনেকেই স্টাইল বর্জন করে চুল ছোট করে কাটছেন অথবা একেবারে মাথা ন্যাড়া করে ফেলছেন। তেমনই এক যুগলের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।

ইউটিউবে আপলোড হওয়া ভিডিওটিতে দেখা যাচ্ছে, ট্রিমার দিয়ে এক নারীর মাথা একদম ন্যাড়া করে দিচ্ছেন এক যুবক। কয়েক মিনিটের 
মধ্যেই সেই কাজ সম্পূর্ণ হয়ে যায়।

ওই নারীর নাম ইভা বারিলারো। জানা গেছে, তিনি দীর্ঘদিন ধরে চুল সযত্নে বড় করেছিলেন। কিন্তু এই পরিস্থিতিতে মাথা কামিয়ে ফেলার কথাই ভাবেন। আর তাই বয়ফ্রেন্ড ড্যামিয়েন-কে বলেন সব চুল কেটে দিতে। ড্যামিয়েনও তাই করেন।

কিন্তু এবার অপেক্ষা করছিল অন্য চমক। বান্ধবীর মাথা কামিয়ে দিয়ে নিজের দিয়ে সব চুল কেটে ফেলন ড্যামিয়েনও। তিনি বান্ধবীকে বলেন, ‘তোমার মতো’। অর্থাৎ ওই মহিলার মতোই তিনিও ন্যাড়া করে ফেলেন নিজেকে। আসলে সমব্যথী হওয়া বা পাশে থাকার বার্তা দিতেই এই কাজ।

ইভা আগে জানতে পারেননি, তার চুল কামিয়ে দেয়ার পরই বয়ফ্রেন্ডও নিজের মাথা একই ভাবে কামিয়ে ফেলবেন। ড্যামিয়েনকে এই ভাবে মাথা কামিয়ে ফলেতে দেখে আনন্দে কেঁদে ফেলেন ইভা।

এমন একটি ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়তেও সময় নেয়নি। ইভা তার চ্যানেলে ভিডিওটি আপলোড করেছেন। যার সাবসক্রাইবারের সংখ্যা মাত্র ৪০। কিন্তু সাতদিনের মধ্যেই ভিডিওটি প্রায় ১৬ হাজার ভিউ পায়।

ভিডিওটি দেখতে <<<এখানে>>> ক্লিক করুন 

ডেইলি বাংলাদেশ/জেএস