Alexa বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক

বান্দরবানে টিয়েন্স গ্রুপের তিন যুবক আটক

বান্দরবান প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:১৮ ২২ অক্টোবর ২০১৯   আপডেট: ০০:১৯ ২২ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বান্দরবানে লোভ দেখিয়ে টাকা আত্মসাতের অভিযোগে টিয়েন্স গ্রুপের তিন যুবককে আটক করেছে পুলিশ। সোমবার সন্ধ্যায় জেলার বাজার থেকে তাদের আটক করা হয়। 

আটকরা হলেন- মো. কাউছার আহম্মেদ, নয়ন রুদ্র ও মইনুল ইসলাম।

ভুক্তভোগী টিয়েন্স গ্রুপের সদস্য বান্দরবান সরকারি কলেজের ছাত্র মো. এরশাদ জানান, ভালো চাকরি দেয়া, বিদেশ ভ্রমণসহ নানা রকম লোভ দেখিয়ে টিয়েন্স গ্রুপ টাকা সংগ্রহ করে। পরে লাভের টাকা চাইলে আরো লোক ভর্তি করতে বলে। পরে প্রতিষ্ঠান নিয়ে সন্দেহ হলে থানায় সাধারণ ডায়েরি করেন তিনি। 

তিন প্রতারককে আটকের সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ওসি মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, বান্দরবানে উঠতি বয়সী যুবকদের টাকা দ্বিগুণ, চাকরি করে বড়লোক, বিদেশ ভ্রমণসহ নানা লোভ দেখায় টিয়েন্স গ্রুপ। এতে স্কুল ও কলেজগামী শিক্ষার্থীরা টার্গেটের শিকার হয়। গ্রুপের লিডার কাউছার কুমিল্লায় বাসিন্দা হলেও বান্দরবানের ডিলারশিপ কিনে। পরে চালাকি করে প্রতি ছাত্রের কাছ থেকে তিন হাজার ৩০ টাকা আদায় করে। 

তিনি আরো জানান, তিন মাস গ্রুপের কার্যক্রম চলার সময় অনেক অভিযোগ এসেছে। কয়েকজন ভুক্তভোগী আইনি সাহায্য চেয়ে আবেদন করেন। তাদের আবেদনের প্রেক্ষিতে সংশ্লিষ্ট তিন যুবককে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ