Alexa বানানীতে পিস্তল-গুলিসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

বানানীতে পিস্তল-গুলিসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:০৭ ৯ সেপ্টেম্বর ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীর বনানী থেকে পিস্তল ও গুলিসহ এক শীর্ষ অস্ত্র ব্যবসায়ীকে গ্রেফতার করেছে বলে জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট। গ্রেফতার ব্যবসায়ীর নাম মো. শেখ ফরিদ হোসেন (২৭)।

রোববার রাতে বনানীতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। অভিযান পরিচালনা করে সিটিটিসির ফেক কারেন্সি নোট টিম।

সোমবার এক বার্তায় ডিএমপি মিডিয়া ও পাবলিক রিলেশন্স বিভাগ জানিয়েছে, গ্রেফতার আসামি একজন শীর্ষ অস্ত্র ব্যবসায়ী। গোপন তথ্যের ভিত্তিতে তাকে গ্রেফতার করা হয়। তার কাছ থেকে ১টি পিস্তল ও ৫ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

ডিএমপি জানায়, তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তার বিরুদ্ধে বনানী থানায় একটি মামলা করেছে সিটিটিসি। মামলায় তার রিমান্ড চেয়ে দুপুরে তাকে আদালতে পাঠানো হবে।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে

শিরোনামবঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী ম্যাচে সিলেট থান্ডারকে ৫ উইকেটে হারালো চট্টগ্রাম চ্যালেঞ্জার্স শিরোনামমানবতাবিরোধী অপরাধের মামলায় রাজশাহীর বোয়ালিয়ার মো. আব্দুস সাত্তার ওরফে টিপু সুলতানকে মৃত্যুদণ্ড দিয়েছেন আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল শিরোনামঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বিমান বাহিনীর মহড়ার কারণে আজ বুধবার সকাল সাড়ে ১০টা থেকে দুপুর ১২টা ৫০ মিনিট পর্যন্ত সব ধরনের উড়োজাহাজ ওঠা-নামা বন্ধ থাকবে শিরোনামরোহিঙ্গাসহ অন্য সংখ্যালঘু নিপীড়নের জন্য মিয়ানমারের সেনাপ্রধানসহ শীর্ষ চার সামরিক কর্মকর্তার ওপর নতুন করে নিষেধাজ্ঞা আরোপ করেছে মার্কিন যুক্তরাষ্ট্র শিরোনামপদ্মা সেতুর দুই হাজার ৭০০ মিটার দৃশ্যমান হবে আজ