Alexa সড়কে ঝরল সাবেক ছাত্রলীগ নেত্রীর প্রাণ, হলো না বাড়ি ফেরা

সড়কে ঝরল সাবেক ছাত্রলীগ নেত্রীর প্রাণ, হলো না বাড়ি ফেরা

পিরোজপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:০৩ ১১ ডিসেম্বর ২০১৯   আপডেট: ০৬:০০ ১১ ডিসেম্বর ২০১৯

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

বাগেরহাট সড়কে ঝরল সাবেক ছাত্রলীগ নেত্রীর তাজা প্রাণ।

মঙ্গলবার রাত ৮টার দিকে বাগেরহাটের চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।  

নিহত ফারমিন মৌলি পিরোজপুরের নাজিরপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাজিরপুর সদর ইউপি চেয়ারম্যান মোশারফ হোসেন খানের মেয়ে।

গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে একটি মোটরসাইকেলে করে নাজিরপুর আসার পথে দুর্ঘটনার শিকার হন মৌলি। 

ফারমিন মৌলি পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাবেক ছাত্রী বিষয়ক সম্পাদক।

বাবার সঙ্গে মৌলি

মৌলিকে বহনকারী মোটরসাইকেলের চালক ছাত্রলীগ নেতা রাকিব জানান, টুঙ্গিপাড়া থেকে মৌলিকে নিয়ে তিনি নাজিরপুরের দিকে আসছিলেন। পথে চিতলমারী উপজেলার কুনিয়ার মোড় নামক স্থানে এলে মৌলি তাকে জানায় যে তার খুব ঠান্ডা লাগছে। এ সময় রাকিব রাস্তার পাশে মোটরসাইকেল দাঁড় করিয়ে তার সঙ্গে থাকা একটি মাফলার মৌলিকে দেয়। মৌলি রাস্তার পাশে দাঁড়িয়ে মাথায় মাফলারটি পড়তেছিল। এ সময় রাস্তার এক দিক থেকে একটি টমটম এবং অপরদিক থেকে একটি অ্যাম্বুলেন্স আসে। অ্যাম্বুলেন্সটি টমটমটিকে পাশ কাটিয়ে যাওয়ার সময় মৌলিকে ধাক্কা দেয়। এতে মৌলি পড়ে গেলে অ্যাম্বুলেন্সটির চাকা মৌলির মাথার উপর দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

পরিবার সূত্র জানায়, মৌলি বিকেলে ঢাকা থেকে বাসে করে নাজিরপুরের উদ্দেশে রওনা হন। পথে গোপালগঞ্জে তাকে বহন করা দোলা পরিবহনের গাড়িটি বিকল হয়। পরে সেখান থেকে মো. রাকিবুল হাসান নামে এক আত্মীয়কে ফোন করে তার সঙ্গে মোটরসাইকেলে নাজিরপুরের উদ্দেশে রওনা হন মৌলি। পথে তিনি শীতের পোশাক পড়তে নামেন।

এ ব্যাপারে নাজিরপুর থানার ওসি মো. মুনিরুল ইসলাম মুনির জানান, ছাত্রলীগ নেত্রী মৌলির লাশ রাতেই নাজিরপুরের বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ