Alexa বাগদান ভাঙেনি, সব কিছু স্বাভাবিক আছে: জলি 

বাগদান ভাঙেনি, সব কিছু স্বাভাবিক আছে: জলি 

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:২৫ ১৩ অক্টোবর ২০১৯  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ‘অঙ্গার’ সিনেমায় অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন কিশোরগঞ্জের মেয়ে জলি। এরপর ‘নিয়তি’, ‘মেয়েটি এখন কোথায় যাবে’ সিনেমা মুক্তি পায়। মুক্তির অপেক্ষায় রয়েছে তার অভিনীত ‘ডেঞ্জার জোন’ সিনেমাটি। এ নায়িকা হঠাৎ করেই গত ১৬ মে বাগদান সারেন প্রেমিক আরাফাত রহমানের সঙ্গে। এবার জানা গেল তাদের বাগদান ভেঙে গেছে।

বিষয়টি নিয়ে জলি বলেন, এটা ভিত্তিহীন একটি খবর। যারা ছড়াচ্ছেন তারা ব্যক্তিগত আক্রোশ থেকে এই কাজটি করছেন। আরাফাতের সঙ্গে মনোমালিন্য হয়েছে। কিন্তু, আমাদের নিয়মিত যোগাযোগ আছে, কথাও হচ্ছে। এটা আসলে সব সম্পর্কেই হয়, বিষয়টি আসলে গুরুতর না। আমাদের বাগদান ভাঙার মতো কিছু ঘটেনি। আমরা এখন ভালো আছি। 

তিনি আরো বলেন, আমার বাগদানের খবরটি কিন্তু আমি সবাইকে দিয়েছিলাম। যদি এমন কিছু হতো, তবে এই খবরটিও আমি দিতাম। আমাদের বাগদান ভাঙেনি, সব কিছু স্বাভাবিক আছে। 

এর আগে জানা যায়, আরাফাত রহমান একজন ব্যবসায়ী, পাশাপাশি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টসে স্নাতকে পড়ছেন। জলির সঙ্গে পাঁচ বছরের প্রেমের পর গত ১৬ মে জলির নিকেতনের বাসায় তাদের বাগদান হয়। আরাফাত রহমানের গ্রামের বাড়ি কিশোরগঞ্জের ভৈরবে। 

ডেইলি বাংলাদেশ/এনএ