Alexa বাংলায় যা বলে গেলেন সালমান-ক্যাটরিনা

বিপিএল উদ্বোধনী

বাংলায় যা বলে গেলেন সালমান-ক্যাটরিনা

ক্রীড়া প্রতিবেদক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:১৩ ৯ ডিসেম্বর ২০১৯   আপডেট: ১২:১৯ ৯ ডিসেম্বর ২০১৯

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

রোববার বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লীগের (বিপিএল) উদ্বোধনী অনুষ্ঠান সোনায় সোহাগা করে তুলেছিলেন বলিউড সুপারস্টার সালমান খান ও অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। বিপিএল উদ্বোধনী অনুষ্ঠানের মূল আকর্ষণ হিসেবেই ছিলেন তারা। আলাদা আলাদা পারফরম্যান্স করলেও ঘড়ির কাটা প্রায় ১১টায় একসঙ্গে মঞ্চে উঠেন দুজন। তবে মাত্র একটি গানেই দ্বৈত নাচ পরিবেশন করেন তারা। এর আগে বাংলায় কিছু কথা বলেন দুজন। 

বাংলায় কথা বলে সবচেয়ে বেশি আলো কাড়েন ভাইজান সাল্লু। পারফরম্যান্স শেষে দর্শকদের উদ্দেশ্যে বাংলায় তিনি বলেন, কেমন আছেন? আমি তোমাদের সবাইকে অনেক ভালোবাসি। এসময় সালমানের সঙ্গে তাল মেলান বলিউড হার্টথ্রব ক্যাটরিনাও।

পরে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ধন্যবাদ জানান সালমান খান। তিনি বলেন, 'তার কারণেই আমরা দু’জন ঢাকায় আসতে পেরেছি। এছাড়াও বাংলাদেশের জাতীয় কবি নজরুল ইসলমাকেও ভক্তিভরে স্মরণ করছি।'

সবশেষে সালমান-ক্যাটরিনা একসঙ্গে বলেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু। এসময় মাঠে উপস্থিত দর্শকরাও তাদের সঙ্গে চিৎকার করে বলে ওঠেন, জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।

এর আগে সালমান খান ‘তেরে নাল আয়ে, মুন্নি বদনাম হুয়ি , বেবি কা বেজ পাছান্দ হে, জুম্মে কি রাত, স্লো মোশন, সোয়াগ সে সোয়াগত’ গানে নাচ পরিবেশন করেন। আর ‘ধুম মাচালে ধুম, কালা চশমা, সোয়াগ সে সোয়াগাত’ এই তিনটি গানের সঙ্গে নেচেছেন ক্যাটরিনা কাইফ।

আগামী ১১ ডিসেম্বর থেকে শুরু হবে বিপিএলের মাঠের খেলা। এবারের আসরে মোট সাতটি দল-  ঢাকা প্লাটুন্স, চটগ্রাম চ্যালেঞ্জার্স, কুমিল্লা ওয়ারিয়র্স, খুলনা টাইগার্স, রাজশাহী রয়্যালস, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার্স অংশ নেবে। ঢাকা, সিলেট এবং চট্টগ্রামে বিপিএলের ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

 

ডেইলি বাংলাদেশ/এএল