বাংলাদেশকে নিয়ে যুক্তরাজ্যের ভাবতে হবে না: আইনমন্ত্রী

বাংলাদেশকে নিয়ে যুক্তরাজ্যের ভাবতে হবে না: আইনমন্ত্রী

আখাউড়া (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:১৬ ৬ জুন ২০১৯   আপডেট: ২১:১৬ ৬ জুন ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, আমাদের নিয়ে যুক্তরাজ্যের কেন এত উদ্বেগ জানি না। আমাদের দেশে মানবাধিকার লঙ্ঘন হয়েছে বা গণতন্ত্রে ব্যাঘাত ঘটেছে এরকম কোনো নজির নেই। আমার মনে হয় যুক্তরাজ্যের উচিৎ নিজেদের সমস্যা নিয়ে ভাবা। আমাদের নিয়ে ভাবার দরকার নাই। 

বৃহস্পতিবার বিকেলে আখাউড়া উপজেলা পরিষদ মিলনায়তনে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনে টিন ও গৃহনির্মাণে সহায়তায় নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

এসময় জাতীয় ঐক্যফ্রন্টের আহবায়ক ও গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের সমালোচনা করে মন্ত্রী বলেন, ড. কামাল হোসেনদের জনগণের সঙ্গে কোনো সম্পৃক্ততা নাই। অনেকেই আছেন ড. কামালের চেহেরাই দেখেন নাই। শুধু খবরের কাগজ ও টেলিভিশনে দেখেছেন। গুলশান ও বনানী আর ঢাকায় বসে রাজনীতির দিন শেষ। জনগণের সঙ্গে কথা বলে দাবি দাওয়া পূরণ করতে হয়।
 
উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনার সভাপতিত্বে সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ মো. জয়নাল আবেদীন, পৌর মেয়র মো. তাকজিল খলিফা কাজল, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. আবুল কাশেম ভূইয়া, কসবা উপজেলা পরিষদ চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূইয়া জীবন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মোগড়া ইউপি চেয়ারম্যান মো. মনির হোসেন, আখাউড়া দক্ষিণ ইউপি চেয়ারম্যান মো. জালাল উদ্দিন, আখাউড়া উত্তর ইউপি চেয়ারম্যান মো. হান্নান ভূইয়া স্বপন, উপজেলা ছাত্রলীগ সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক মো. শাখাওয়াত হোসেন নয়ন, প্রমুখ। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ