Alexa বরের বাবাকে পিটিয়ে মল-মূত্র খাওয়াল কনের পরিবার!  

বরের বাবাকে পিটিয়ে মল-মূত্র খাওয়াল কনের পরিবার!  

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:১৩ ২০ অক্টোবর ২০১৯  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ভারতীয় বিমান বাহিনীর পাইলট পদে কর্মরত এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল স্থানীয় এক তরুণীর। তিনি ডাক্তারি পড়ছিলেন। 

সম্প্রতি তরুণীর পরিবারের কাউকে কিছু না জানিয়ে দু’জন বিয়ে করেন। দু’জন একই সম্প্রদায়ের। কিন্তু মেয়ের বাড়ি থেকে এ বিয়ে মেনে নিতে পারেনি। সেই রাগে ওই কর্মকর্তার বাবাকে রাস্তায় একা পেয়ে বেধড়ক পিটিয়ে গায়ে প্রস্রাব করা এবং মল-মূত্র খাওয়ানোর অভিযোগ উঠেছে কনের বাড়ির লোকজনের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে ছত্তীসগঢ়ের খুর্সিপার এলাকায়। অভিযোগ পেয়ে তদন্ত শুরু করেছে পুলিশ। যদিও এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করেনি পুলিশ।

তদন্তের স্বার্থে অভিযোগকারী বা অভিযুক্ত কোনো পক্ষেরই নাম-পরিচয় জানায়নি পুলিশ।

থানা সূত্রে জানা যায়, ওই দিন ছেলের বাবা গাড়িতে করে একাই যাচ্ছিলেন। খুর্সিপার এলাকায় তরুণীর বাড়ির লোকজন তার গাড়ি আটকায়। গাড়ি থেকে জোর করে নামিয়ে শুরু হয় বেধড়ক মারধর। কয়েকজন তার গায়ে প্রস্রাব করে। জোর করে মল-মূত্র খাইয়ে দেয়া হয় বলে অভিযোগ দায়ের করেন তিনি।

তিনি আরো জানান, ওই সময় তাকে হুমকি দেয়া হয়, ২৪ ঘণ্টার মধ্যে তাদের মেয়েকে বাড়িতে পাঠিয়ে দিতে। সেটা না করলে এবং পুলিশে জানালে ফল ভালো হবে না। তার মুখ কয়লার গুঁড়া দিয়ে কালো করে দেয়া হয়। মারধরে অজ্ঞান হয়ে গেলে তাকে ফেলে পালিয়ে যায় অভিযুক্তরা।

জ্ঞান ফিরলে তিনি তার ভাইকে ডেকে স্থানীয় থানায় গিয়ে লিখিত অভিযোগ করেন। তার পর থেকেই তরুণীর বাড়ির লোকজন গা ঢাকা দিয়েছে। 

পুলিশ বলছে, অভিযুক্তদের ধরতে অভিযান শুরু হয়েছে।
 

ডেইলি বাংলাদেশ/এমকে