Alexa বরের নাগিন ড্যান্স দেখে বিয়ে ভাঙলেন কনে

বরের নাগিন ড্যান্স দেখে বিয়ে ভাঙলেন কনে

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৩ ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১৭:৪০ ১৩ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বিয়ে বাড়িতে সবাই আনন্দে মেতে ওঠেন। এটাই স্বাভাবিক। বর-কনেকে ঘিরে সে আনন্দে কখনো কখনো তারাও যোগ দেন। তবে এক বিয়ে বাড়িতে উদ্দাম নেচে তুলকালাম কাণ্ড বাধিয়ে দিয়েছেন বর। অবশেষে ভেঙে গেছে বিয়ে।

সম্প্রতি ভারতের উত্তরপ্রদেশের লখিমপুরে এমনই এক ঘটনা ঘটেছে। দেশটির গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া এ তথ্য জানিয়েছে। 

জানা গেছে, আইটিআই ডিপ্লোমা কন্যার বর রীতেশ কলেজ পাসও করতে পারেননি। বিয়ের অনুষ্ঠানে বন্ধুসহ ডিজের সামনে গিয়ে তুমুল ‘নাগিন ডান্স’ দিতে থাকেন বর। কনে পরিবারের অভিযোগ, যখন কনের পরিবার ডিজে ফ্লোর থেকে সরে আসতে এবং ডিজে চালাতে নিষেধ করেন তখন বরপক্ষ অসভ্যতা শুরু করেন।

পরে রীতেশকে বুঝিয়ে সরিয়ে এনে মালাবদলের আয়োজন করা হয়। কিন্তু এরপর আবারো নেশার ঘোরে ডিজে ফ্লোরে চলে যান রীতেশ এবং জোরে গান বাজিয়ে নাগিন ড্যান্স দিতে শুরু করেন। বরের এ আচরণে তাজ্জব হয়ে যান কনে এবং তখনই বিয়ে ভেঙে দেন।

এরপর রীতেশ এবং তার বাড়ির লোকজন পাত্রীকে অনেক বোঝানোর চেষ্টা করেন, কিন্তু বিয়ে না করার সিদ্ধান্তে অটল থাকেন তিনি। পরে রীতেশ এবং তার বন্ধুরা পাত্রী ও পাত্রীপক্ষের সঙ্গে জোর জবরদস্তি শুরু করেন। একপর্যায়ে খবর দেয়া হয় পুলিশে। 

পুলিশকে বরপক্ষ জানায়, তারা নিজেরাই বিষয়টি মিটিয়ে নেবেন। রীতেশের পরিবার বিবাহের উপহার ফেরত দেয়ার পাশাপাশি বিয়ের খরচের একাংশ দিতে সম্মত হয়েছে। লিখিতভাবে ১৪ নভেম্বরের মধ্যে তা দেবেন বলে জানিয়েছেন।

বিয়ে প্রসঙ্গে কনের ভাই বলেন, বিয়ে নিয়ে বরের কোনো ভাবনাই ছিল না। এসব যা করেছে ,তা সহ্য করা যায় না। বোনের বিয়ে ভেঙে গেছে বলে আমার খারাপ লাগছে, তবে ওর সিদ্ধান্তকে সমর্থন করি। 

পুলিশ বলছে, অভিযোগ পাওয়ার পর তড়িঘড়ি করে বিয়ে বাড়িতে পৌঁছাই। পরিবারের বড়দের সঙ্গে পরামর্শ করেই বিষয়টি সমাধানের চেষ্টা করা হয়।

ডেইলি বাংলাদেশ/জেডআর/এমকে