বরিশালে চোর চক্রের ৭ সদস্য আটক  

বরিশালে চোর চক্রের ৭ সদস্য আটক  

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:২৭ ৭ আগস্ট ২০২০   আপডেট: ২০:২৮ ৭ আগস্ট ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বরিশাল কাউনিয়া থানা পুলিশের অভিযানে চোরাই মোবাইল ও রিচার্জ কার্ডসহ আন্তজেলা চোর চক্রের ৪ সদস্য ও চুরির ঘটনায় জড়িত ৩ সহযোগীকে আটক করা হয়েছে।

আটকরা হলেন, অপু শিকদার, মোহাম্মদ তুহিন রহমান, মোহাম্মদ নজরুল ইসলাম রাজন, মো. সেলিম ওরফে শান্ত হাওলাদার, শফিকুল ইসলাম শাহিন, সমির দত্ত, জয় সাহা।

শুক্রবার বিকেলে বরিশাল মেট্রোপলিটন পুলিশের উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি আরো জানান, গত ২ ও ৩ জুলাই কাউনিয়া থানাধীন ভাটিখানা বাজারের চন্দ্রপারা প্রথম গলি এলাকায় একটি স্টেশনারি দোকান থেকে দুইটি নোকিয়া মোবাইল ফোন ও নগদ ১৫ হাজার টাকা এবং সাত হাজার টাকার মোবাইল রিচার্জের কার্ড চুরি হয়। উক্ত ঘটনায় কাউনিয়া থানায় মামলা হলে উপ-পুলিশ কমিশনার উত্তর খাইরুল আলমের নির্দেশে কাউনিয়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে অপু শিকদার, মোহাম্মদ তুহিন রহমান, মোহাম্মদ নজরুল ইসলাম রাজন, মো. সেলিম ওরফে শান্ত হাওলাদারকে আটক করে।  পরে তাদের দেয়া তথ্যমতে বরিশাল ফায়ার সার্ভিস রোডস্থ ভোলা বডিং হতে শফিকুল ইসলাম শাহিনকে আটক করে তার কাছ থেকে একটি চোরাই নোকিয়া মোবাইল উদ্ধার করা হয়। এ সময়  ফকিরবাড়ি রোডস্থ পপুলার ফার্মেসি থেকে সমির দত্তকে আটক করা হয়। তার কাছে থেকে ৬৬৭০ টাকা দামের মোবাইল রিচার্জ কার্ড এবং জয় সাহাকে স্ব-রোড নতুন বাকলার পেছনে কাউনিয়া থেকে গ্রেফতার করা হয়। তার কাছে থেকে ১ টি নোকিয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়।

উপ-পুলিশ কমিশনার উত্তর মো. খাইরুল আলম আরো জানান, পুলিশি অভিযানে পেশাদার চোর চক্রের ৪ সদস্য এবং চোরাই মালামাল নিজ হেফাজতে রাখা ৩ ব্যাক্তিকে গ্রেফতার করা হয় । পাশাপাশি তাদের কাছ থেকে ২ টি চোরাই মোবাইল এবং ৬৬৭০ টাকার চোরাই মোবাইল রিচার্জ কার্ড উদ্ধার করা হয়। পরে আসামিদেরকে  আদালতে সোপর্দ করা হয়। 

ডেইলি বাংলাদেশ/এমএইচ