Alexa বরিশালে কঙ্কাল উদ্ধারের ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার

বরিশালে কঙ্কাল উদ্ধারের ঘটনায় বাবা-ছেলে গ্রেফতার

বরিশাল প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:৩২ ১৬ জানুয়ারি ২০২০   আপডেট: ১৬:৩৯ ১৬ জানুয়ারি ২০২০

ফাইল ছবি

ফাইল ছবি

বরিশাল জেলার উজিরপুর উপজেলার পূর্ব ওটরা গ্রাম থেকে কঙ্কাল উদ্ধারের ঘটনায় বাবা-ছেলেকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার বিকেলে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন উপজেলার মধ্য কেশবাকাঠী গ্রামের আব্দুল ছালাম মৃধা ও তার ছেলে রিয়াজ মৃধা। বৃহস্পতিবার দুপুরে উজিরপুর মডেল থানার ওসি (তদন্ত) মো. হেলাল উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গ্রেফতারদের বিরুদ্ধে রিমান্ড আবেদন করা হবে। বুধবার বিকেলে তাদের গ্রেফতার করে বরিশাল চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়। পরে আদালতের বিচারক সানা মো. মাহরুফ হোসাইন তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলা সূত্রে জানা গেছে, গত বছরের ২৭ জানুয়ারি বিকেলে বাসা থেকে বের হয়ে উজিরপুরের পূর্ব ওটরা গ্রামের বাসিন্দা আব্দুল হালিম হাওলাদারের ছেলে কাওসার হোসেন নিখোঁজ হন। এরপর দীর্ঘদিনেও তার খোঁজ মেলেনি। পরে একই বছরের পাঁচ ডিসেম্বর সকালে পূর্ব ওটরার মান্নান মিয়ার নির্জন বাগানের শুকনো ডোবা থেকে অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির কঙ্কাল উদ্ধার করা হয়।

বিষয়টি জানতে পেরে হালিম হাওলাদার ও তার স্বজনরা ঘটনাস্থলে যান। তারা কঙ্কালের শরীরের সাদা রঙের জ্যাকেট এবং মানিব্যাগের মাধ্যমে শনাক্ত করেন এটি মৃত কাওসার হোসেনের কঙ্কাল। পরে ওই দিনই কাওসারের বাবা হালিম হাওলাদার বাদী হয়ে অজ্ঞাত পরিচয় আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন।

এদিকে পুলিশের তদন্ত সূত্রে জানা গেছে, নিখোঁজের আগ মুহুর্তে ওটরা সড়কের মাথায় বাজারে কাওসার হোসেনের আসামিরা ও তাদের সহযোগীরা একসঙ্গে চা পান করেন। পরে রাত বেশি হওয়ার অজুহাতে কাওসারকে বাড়িতে পৌঁছে দেয়ার নামে তাদের মোটরসাইকেলে তুলে নেন। এরপর থেকেই কাওসার নিখোঁজ হন।

ডেইলি বাংলাদেশ/জেডআর