বরগুনায় ব্যবসায়ীর চোখে মরিচ ছিটিয়ে ছিনতাই, তিনজনকে গণপিটুনি

বরগুনায় ব্যবসায়ীর চোখে মরিচ ছিটিয়ে ছিনতাই, তিনজনকে গণপিটুনি

বরগুনা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৫ ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৪:২৮ ২৪ ফেব্রুয়ারি ২০২০

ব্যবসায়ী জসিম, ছিনতাইকারী মিরন ও রুবেল

ব্যবসায়ী জসিম, ছিনতাইকারী মিরন ও রুবেল

বরগুনার আমতলীতে এক ব্যবসায়ীর চোখে মরিচ গুঁড়া ছিটিয়ে দুই লাখ টাকা নিয়ে গেছে ছিনতাইকারীরা। এ ঘটনায় তিনজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।

রোববার রাতে ওই উপজেলার হলদিয়া ইউপির অফিস বাজারে এ ঘটনা ঘটে। গণপিটুনির শিকার তিনজন হলেন- জিল্লুর রহমান রুবেল, মিরন মীর, অলিদ।

ভুক্তভোগী ব্যবসায়ী জসিম হাওলাদার জানান, হলদিয়ার অফিস বাজারে তার বিকাশ ও মুদি দোকান রয়েছে। রাতে দোকান বন্ধ করে সাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন তিনি। পথে তাকে মারধর ও চোখে মরিচ গুঁড়া ছিটিয়ে সঙ্গে থাকা দুই লাখ চার হাজার তিনশ টাকা ছিনিয়ে নেয় বেল্লাল মাদবরসহ চার ছিনতাইকারী। বিষয়টি টের পেয়ে স্থানীয়রা এগিয়ে এসে ছিনতাইকারীদের ঘিরে ফেলে। ওই সময় একজন পালিয়ে যায়, বাকিদের আটকে গণপিটুনি দেয় সবাই। পরে তাদের পুলিশে সোপর্দ করা হয়।

অফিস বাজারের কয়েকজন ব্যবসায়ী জানান, বেল্লাল মাদবরের নেতৃত্বে রুবেল, মিরন, অলিদসহ ১৫-২০ জনের একটি চক্র ত্রাসের রাজত্ব কায়েম করে রেখেছে। তারা চুরি, ছিনতাই, ডাকাতিসহ নানা অপরাধ করছে। এ চক্রের অত্যাচারে ব্যবসায়ীরা অতিষ্ঠ।

ছিনতাইকারী জিল্লুর রহমান রুবেল, মিরন মীর জানান, তারা কেউ ছিনতাই করতে চাননি। বেল্লাল মাদবর কাউকে অস্ত্রের মুখে, কাউকে মাদকের প্রলোভন দেখিয়ে বাধ্য করেছেন।

আমতলী থানার ওসি মো. আবুল বাশার বলেন, ভুক্তভোগী ব্যবসায়ী ও তিন ছিনতাইকারীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেয়া হচ্ছে। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ডেইলি বাংলাদেশ/এআর