বব কাটে নজর কাড়া সুন্দরী হস্তিনী! যত্নে বিস্ময় পন্থা

বব কাটে নজর কাড়া সুন্দরী হস্তিনী! যত্নে বিস্ময় পন্থা

সোশ্যাল মিডিয়া ডেস্ক  ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫০ ৬ জুলাই ২০২০   আপডেট: ১৯:১৩ ৬ জুলাই ২০২০

বব কাটে সুন্দরী হস্তিনী সেঙ্গামালাম। ছবি: সংগৃহীত।

বব কাটে সুন্দরী হস্তিনী সেঙ্গামালাম। ছবি: সংগৃহীত।

হেয়াল স্টাইল মানে নতুন রূপে আবির্ভাব। চলচ্চিত্র বা নাটকের নায়ক-নায়িকা ও খেলোয়াড়দের হেয়ার কাট ভক্তদের মাথায়ও সমানে সমাদৃত। হেয়ার কাট আর মানুষের মধ্যেই সীমাবদ্ধ নয়। সেটির ছড়িয়েছে প্রাণীকুলের মাথায়ও। এবার হাতির মাথায় বব কাট হেয়ার স্টাইল করা হয়েছে। যা অনলাইন ও অফলাইনে সবার নজর কেড়েছে। এমনকি, তার চুলের যত্নে বিস্ময়ভাবে প্রতিদিন তিনবার শ্যাম্পু ব্যবহার করা হয়।

সবার নজর কাড়া সুন্দরী হস্তিনীর নাম সেঙ্গামালাম। হাতিটি এখন ভারতের মান্নারগুড়ি শহরের রাজগোপালাস্বামী মন্দিরে বসবাস করে।

মান্নাই অনলাইনের তথ্য অনুসারে, ২০০৩ সালে কেরালা থেকে সেঙ্গামালামকে তামিলনাড়ুর রাজাগোপালাস্বামী মন্দিরে আনেন তার মাহুত এস রাজাগোপাল। হস্তিনীর সুন্দর চুলের রহস্যে রয়েছে নিয়মিত পরিচর্যা।

টাইমস অফ ইন্ডিয়াকে দেয়া এক সাক্ষাৎকারে মাহুত রাজাগোপাল বলেন, সেঙ্গামালাম সন্তানের মতো। তাকে বিশেষ চেহারার মাধ্যমে রূপায়িত করে সবার নজর কাড়তে চেষ্টা করি।

তিনি আরো বলেন, একবার ইন্টারনেটের ভিডিওতে একটি হাতির বাচ্চার বব কাটিং চুল দেখেছিলাম। সেই থেকে সেঙ্গামালামের চুল বাড়াতে শুরু করি। হাতিটি শান্তশিষ্ট থাকায় বব কাট করা সম্ভব হয়েছিল।

বব-কাট সেঙ্গামালামকে যারাই দেখেছে তারাই প্রেমে পড়েছে। প্রায় সুন্দরী হস্তিনী সেঙ্গামালামকে সোশ্যাল মিডিয়ায় প্রচার করা হয়। এতে রাজগোপালাস্বামী মন্দিরে আসা দর্শনার্থীরা সেঙ্গামালামকে দেখতে ভুল করেন না।

গ্রীষ্মকালে সেঙ্গামালামকে তিনবার গোসল করানো হয়। এতে শ্যাম্পু ব্যবহার করা হয়। অন্যান্য ঋতুতে একবার গোসল করানো হয়। প্রচণ্ড গরমে সেঙ্গামালামকে স্বস্তি দিতে ৪৫ হাজার টাকায় বিশেষ ঝরণার ব্যবস্থা করেছে মন্দির কর্তৃপক্ষ।

>>ভিডিও দেখতে এখানে ক্লিক করুন<<

সূত্র- এনডিটিভি

ডেইলি বাংলাদেশ/এমকেএ