বন্যার্ত মানুষের পাশে হানিফ সংকেত

বন্যার্ত মানুষের পাশে হানিফ সংকেত

বিনোদন প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:৫৪ ৯ আগস্ট ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‌‘ইত্যাদি’র উপস্থাপক হানিফ সংকেত ঝলমলে আলোকোজ্জ্বল মঞ্চের বাইরেও মানুষের জন্য নিবেদিত প্রাণ। বিভিন্ন দুর্যোগে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি। চলমান করোনাকালে দেশের বিভিন্ন অঞ্চলের অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। সেই ধারাবাহিকতায় এবার বন্যার্তদের পাশে দাঁড়ালেন হানিফ সংকেত। 

বন্যার কারণে দেশের অনেক অঞ্চলের মানুষ মানবেতর জীবনযাপন করছে। নেই মাথার ওপর আচ্ছাদন, নেই প্রয়োজনীয় খাদ্য, সঙ্গে আবার মৌসুমি বৃষ্টি। মানুষের এ দুঃসময়ে গেল মঙ্গলবার সিরাজগঞ্জ জেলার শাহজাদপুর উপজেলার সোনাতনী ইউনিয়নের মাকড়া ও শ্রীপুরের দুর্গম চরাঞ্চলের ২০০টি পরিবারের মাঝে হানিফ সংকেতের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। 

খাদ্যসামগ্রীর মধ্যে ছিল চাল, ময়দা, মুড়ি, চিঁড়া, চিনি, ডাল, স্যালাইন, লবণ ও বিস্কুট। ইত্যাদিতে প্রদর্শিত ফেসবুকের মাধ্যমে সেবাদানকারী মামুন বিশ্বাস হানিফ সংকেতের পক্ষ থেকে চরাঞ্চলে এসব খাদ্যসামগ্রী বিতরণ করেন। 

এছাড়া বৃহস্পতিবার মানিকগঞ্জ জেলার সিংগাইরের ফোর্ডনগর এলাকার শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যেও খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। সিংগাইরস্থ হানিফ সংকেতের শুটিং স্পটের কর্মী এবং স্থানীয় কিছু যুবককে নিয়ে হানিফ সংকেত নিজে উপস্থিত থেকে বন্যার্ত মানুষের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেন।

ডেইলি বাংলাদেশ/এনএ