বন্ধ হয়ে গেলো শচীন-লারা-রোডসদের লিগ

বন্ধ হয়ে গেলো শচীন-লারা-রোডসদের লিগ

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১১:৩৯ ১৩ মার্চ ২০২০  

শচীন টেন্ডুলকার

শচীন টেন্ডুলকার

বিশ্বের প্রায় সব খেলার ইভেন্টেই প্রভাব বিস্তার করেছে করোনাভাইরাস। করোনার প্রাদুর্ভাবে এবার বন্ধ হয়ে গেলো  রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজ। কিংবদন্তী ক্রিকেটারদের নিয়ে চলা এই টুর্নামেন্টে ক্রিকেটভক্তদের উপচেপড়া ভিড় ছিলো গ্যালারিতে। যদিও আয়োজকরা শুরুতে সিদ্ধান্ত নিয়েছিলো, দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচগুলো আয়োজনের।

চূড়ান্ত সিদ্ধান্ত নেয়ার আগে আয়োজকদের সঙ্গে দীর্ঘ বৈঠকে বসেন খেলোয়াড়রা। সেখানে উপস্থিত ছিলেন শচীন টেন্ডুলকার, বীরেন্দর শেবাগ, ব্রায়ান লারা, শিবনারায়ন চন্দরপল, কার্ল হুপার, ইরফান পাঠান এবং জন্টি রোডসের মতো কিংবদন্তিরা। শৈশবের নায়কদের মাঠে দেখার জন্য মুখিয়ে ছিলো ভক্তরা। কিন্তু শেষ পর্যন্ত করোনাভাইরাসের প্রাদুর্ভাবে টুর্নামেন্ট বন্ধ করে দেয়ার সিদ্ধান্ত নেয়া হয় বৈঠকে। 

টুর্নামেন্ট আপাতত বন্ধ করে দেয়া হলেও আগামী মে বা অক্টোবর মাসের সুবিধাজনক কোনো সময়ে খেলোয়াড়দের প্রাপ্তিসাপেক্ষে আবারো আয়োজন করা হবে বলে জানানো হয়েছে। 

যদিও আয়োজকরা দর্শকশূন্য স্টেডিয়ামে ম্যাচ আয়োজনের সিদ্ধান্ত নিয়েছিলেন, কিন্তু তার আগেই করোনা আতঙ্কে দেশে ফিরে যান মুত্তিয়াহ মুরালিধরন, মারভান আতাপাত্তু ও রঙ্গনা হেরাথরা। বাকি বিদেশি খেলোয়াড়রা শুক্রবারের মধ্যেই ভারত ছাড়বে বলে জানা গেছে। 

ডেইলি বাংলাদেশ/এম