বঙ্গবন্ধুর নামে কাল শুরু ঢাকা প্রিমিয়ার লিগ

বঙ্গবন্ধুর নামে কাল শুরু ঢাকা প্রিমিয়ার লিগ

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৪ ১৪ মার্চ ২০২০   আপডেট: ১৩:৪১ ১৪ মার্চ ২০২০

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে কথা বলেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন  ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম

মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে সংবাদ সম্মেলনে কথা বলেন বিসিবি সিইও নিজামউদ্দিন চৌধুরী সুজন ও ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তার নামেই মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) এবারের আসর। ২০১৯-২০২০ মৌসুমের এই লিগকে ‘বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ’ নামকরণ করা হয়েছে ।

শনিবার সকালে মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের কনফারেন্স হলে সংবাদ সম্মেলনে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন জানান, এবারও ডিপিএলের স্পন্সর থাকছে ‘ওয়ালটন’। 

বিসিবি সিইও নিজাম উদ্দীন চৌধুরী সুজনের সঙ্গে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিমের চুক্তি সম্পন্ন হয়। এ সময় ক্রিকেট কমিটি অব ঢাকা মেট্রোপলিটনের সদস্য সচিব আলী হোসেনও উপস্থিত ছিলেন।

আগামীকাল থেকে শুরু হচ্ছে প্রিমিয়ার লিগের এবারের আসর। এবার নিয়ে টানা নবমবারের মতো ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) টাইটেল স্পন্সর হল ওয়ালটন গ্রুপ।

বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দীন চৌধুরী সুজন বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে এ বছর আমাদের মূল ইভেন্টগুলো বঙ্গবন্ধুর নামে করছি। তাই এবারের ঢাকা লিগের নাম বঙ্গবন্ধুর নামে যেটা ওয়ালটন গ্রুপ স্পন্সর করছে।

মুজিববর্ষের শুভেচ্ছা জানিয়ে ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক উদয় হাকিম বলেন, মুজিব শতবর্ষে ঢাকা প্রিমিয়ার লিগ বঙ্গবন্ধুর নামে করায় ওয়ালটন গ্রুপ বিসিবিকে ধন্যবাদ জানাচ্ছে। বিষয়টি আমাদের কাছে অত্যন্ত সময়োপযোগী মনে হয়েছে। সেই সঙ্গে বরাবরের মতো এবারও ওয়ালটনকে টুর্নামেন্টের স্পন্সর হিসেবে সুযোগ দেয়ার জন্য ক্রিকেট বোর্ডকে ধন্যবাদ।

ডেইলি বাংলাদেশ/আরএস/এম