‘বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়দাতা বিএনপি’

‘বঙ্গবন্ধুর খুনিদের আশ্রয়দাতা বিএনপি’

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:০৬ ১৫ আগস্ট ২০২০  

বক্তব্য দিচ্ছেন আ জ ম নাছির উদ্দীন -ছবি: ডেইলি বাংলাদেশ

বক্তব্য দিচ্ছেন আ জ ম নাছির উদ্দীন -ছবি: ডেইলি বাংলাদেশ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন বলেছেন, বিএনপি সবসময় স্বাধীনতাবিরোধী শক্তির সঙ্গে আঁতাত করে এ দেশে পাকিস্তানি চেতনা প্রতিষ্ঠার অপচেষ্টা চালিয়েছে। ক্ষমতায় থাকার সময় জিয়াউর রহমান জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মস্বীকৃত খুনিদের রাষ্ট্র যন্ত্র হিসেবে প্রতিষ্ঠা করেছেন। তাদের বিভিন্নভাবে আশ্রয়-প্রশ্রয় দিয়েছেন।

শনিবার জাতীয় শোক দিবস উপলক্ষে মহানগর আওয়ামী লীগ আয়োজিত দোয়া মাহফিল ও আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

আ জ ম নাছির উদ্দীন বলেন, এ দেশে যেন জাতির জনকের হত্যার বিচার না হয় সেজন্য ইনডেমনিটি অধ্যাদেশ পাস করেছিলেন জিয়া। একই পথে হেঁটেছেন তার স্ত্রী খালেদা জিয়াও। বঙ্গবন্ধুকে জাতির হৃদয়ে প্রশ্নবিদ্ধ করে রাখতে এমন কোনো অপপ্রচার, প্রপাগান্ডা বা কাজ নেই যা তিনি করেননি। বিএনপির কর্মকাণ্ডই প্রমাণ করে বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের সঙ্গে তারা জড়িত।

মহানগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন- শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চসিক প্রশাসক নগর আওয়ামী লীগ সহ-সভাপতি খোরশেদ আলম সুজন, সহ-সভাপতি নঈম উদ্দিন চৌধুরী, যুগ্ম-সাধারণ সম্পাদক আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/এমআর