বগুড়ায় পৃথক দুর্ঘটনায় পাঁচজন নিহত, আহত ১৭

বগুড়ায় পৃথক দুর্ঘটনায় পাঁচজন নিহত, আহত ১৭

বগুড়া প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:৩০ ২৫ মার্চ ২০২০   আপডেট: ১৫:০৫ ২৫ মার্চ ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

বগুড়ার শেরপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত ও ১৭ জন আহত হয়েছে। আহতদের মধ্যে ১৪ জনকে বগুড়া শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

বুধবার দুপুরে ঢাকাগামী লাব্বাইক পরিবহনের একটি বাসের সঙ্গে বগুড়ামুখী লবণ বোঝাই একটি ট্রাকের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই চারজন মারা যায়। আহত হয় ১০ জন। 

অপরদিকে ভোরে ঢাকা-বগুড়া মহাসড়কে শেরপুর উপজেলার মহিপুর জামতলা এলাকায়  দু’টি ট্রাকের মুখোমুখি সংঘর্ষে মৃদুল (২২) নামের ১ জন বস্তার নিচে পড়ে নিহত হয়।

শেরপুর থানার ওসি হুমায়ুন কবির জানান, বুধবার  ভোরে ঢাকাগামী পাথর বোঝাই ট্রাকের সঙ্গে নওগাঁগামী লবণবোঝাই ট্রাকের মধ্যে সংঘর্ষ হলে লবণ বোঝাই ট্রাকটি রাস্তার পাশে উল্টে যায়। এ সময় লবণের বস্তার নিচে চাপা পড়ে মৃদুল (২২) নামে এক যুবক ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় সাতজন আহত হয়।

নিহত যুবক জয়পুরহাট জেলার পাচঁবিবি উপজেলার চেচরা গ্রামের মো. রফিকুল ইসলামের ছেলে বলে জানা গেছে। 

শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর কর্মকর্তা মো. রতন হোসেন জানান, দুর্ঘটনার খবর পেয়ে উদ্ধার তৎপরতা চালাই। আহতদের বগুড়া শজিমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তাদের মধ্যে দুইজনের অবস্থা আশঙ্কাজনক বলে তিনি জানান। নিহতদের পরিচয় এখনো পাওয়া যায়নি।

দুর্ঘটনার পর পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা সেখানে উদ্ধার কাজ শুরু করে। আহতদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশের বগুড়ার নন্দীগ্রামের কুন্দারহাট ফাঁড়ি ইনচার্জ ইয়ামুন উদ দৌলা ঘোগাবটতলা দুর্ঘটনায় চারজন নিহত ও ১০ জন আহত হওয়ার সত্যতা নিশ্চিত করেছেন। 

ডেইলি বাংলাদেশ/টিআরএইচ/এমকে