বকশিগঞ্জে শ্বাসকষ্টে বিদেশফেরত এক ব্যক্তির মৃত্যু

বকশিগঞ্জে শ্বাসকষ্টে বিদেশফেরত এক ব্যক্তির মৃত্যু

জামালপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৫ ৩ এপ্রিল ২০২০   আপডেট: ২২:৫৪ ৩ এপ্রিল ২০২০

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

জামালপুরের বকশীগঞ্জে দীর্ঘদিন ধরে শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে আক্রান্ত হয়ে রফিকুল ইসলাম বিপ্লব নামে ব্যক্তির মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে তার মৃত্যু হয়। এর আগে গত ১৬ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে দেশে ফেরেন তিনি।

জানা গেছে, সাধুরপাড়া ইউপির মধ্য ধাতুয়া কান্দা গ্রামের মৃত লাল মিয়ার ছেলে রফিকুল ইসলাম বিপ্লব গত ১৬ মার্চ সংযুক্ত আরব আমিরাত থেকে নিজ বাড়িতে ফিরেন। এরপর তিনি বকশীগঞ্জ পৌর শহরের নামাপাড়া গ্রামে শ্বশুর বাড়িতে অবস্থান নেন। এরমধ্যে শ্বাসকষ্ট ও ডায়াবেটিস রোগে তিনি আক্রান্ত হলে এলাকায় আতঙ্ক দেখা দেয়। তিনি করোনাভাইরাসে আক্রান্ত কিনা তা নিয়ে মানুষের মধ্যে প্রশ্ন উঠলে উপজেলা স্বাস্থ্য বিভাগের সহযোগিতায় তাকে ময়মনসিংহ করোনা পরীক্ষার জন্য পাঠানো হয়।

পরীক্ষায় তার করোনার বিষয়টি ধরা না পড়ায় মানুষের মধ্যে স্বস্তি ফিরে আসে। তবে তার শারীরিক অবস্থা দিন দিন খারাপ হতে থাকে। এ অবস্থায় শুক্রবার দুপুর ১২টার দিকে শ্বশুর বাড়িতে রফিকুলের মৃত্যু হয়।

ইউএনও আ.স.ম জামশেদ খোন্দকার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী রফিুকলের মৃত্যুর খবরে শুনে এলাকাবাসীকে আশ্বস্ত করেন যে, তার মৃত্যু করোনাভাইরাসের কারণে হয়নি।

এ বিষয়ে ডা. প্রতাপ নন্দী জানান, মৃত ব্যক্তি দীর্ঘদিন ধরে নানা রোগে আক্রান্ত ছিলেন। বিশেষ করে ডায়াবেটিস, শ্বাসকষ্ট ও হার্টের সমস্যা ছিল খুবই বেশি। তবে করোনায় কারো মৃত্যু হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত তার দাফনের প্রক্রিয়া চলছিল।

ডেইলি বাংলাদেশ/আরএম