স্ত্রী হলো ভাগ্যবতী নারী

স্ত্রী হলো ভাগ্যবতী নারী

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:১৪ ১২ জুলাই ২০২০   আপডেট: ১৫:১৮ ১২ জুলাই ২০২০

স্ত্রীর সঙ্গে ওয়ার্নার

স্ত্রীর সঙ্গে ওয়ার্নার

অস্ট্রেলিয়া ক্রিকেট দলের ওপেনার ডেভিড ওয়ার্নার বরাবরই মজার মানুষ হিসেবে পরিচিত। তবে পরিবারের প্রতি দারুণ অন্তঃপ্রাণ তিনি। স্ত্রী-কন্যা সবার প্রতি ঠিকভাবে খেয়াল রাখেন এই হার্ডহিটার ব্যাটসম্যান। বিশেষ করে স্ত্রী ক্যান্ডি ওয়ার্নারকে একটু বেশিই ভালোবাসেন তিনি, যার প্রমাণ বিভিন্ন সময় দিয়েছেন। 

আরো একবার স্ত্রীর প্রতি নিজের ভালোবাসা প্রকাশ করলেন ওয়ার্নার। নিজের স্ত্রীকে ভাগ্যবতী নারী বলে আখ্যায়িত করেছেন তিনি। রোববার নিজের ইনস্টাগ্রাম আইডিতে ক্যান্ডির সঙ্গে একটি ছবি পোস্ট করেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়ক। সেখানেই ক্যাপশনে লেখেন, আমার স্ত্রী ক্যান্ডি ওয়ার্নার একজন ভাগ্যবতী নারী। 

এর আগে স্ত্রীর জন্য খেলার মাঠে প্রতিপক্ষের জন্য হাতাহাতি করেছেন ওয়ার্নার। এমনকি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে যে বল টেম্পারিং কান্ডের জন্য ওয়ার্নার, স্টিভ স্মিথ ও ক্যামরন ব্যানক্রফট নিষিদ্ধ হয়েছিলেন, তার পেছনের কারণ ছিল ওয়ার্নারের স্ত্রীকে নিয়ে প্রোটিয়া উইকেটকিপার কুইন্টন ডি ককের সঙ্গে ঝগড়া। 

বউকে এত ভালোবাসেন জন্যই হয়তো ভাগ্যবতী উপাধি দিয়েছেন ওয়ার্নার। ক্যান্ডির মতো স্ত্রীকে পাশে পেয়ে অজি ক্রিকেটার নিজেকেও ভাগ্যবান ভাবতেই পারেন!

ডেইলি বাংলাদেশ/এএল