ফ্ল্যাটের কিস্তি নিজেই দিতেন অঙ্কিতা, প্রকাশ্যে অ্যাকাউন্ট ডিটেইল

ফ্ল্যাটের কিস্তি নিজেই দিতেন অঙ্কিতা, প্রকাশ্যে অ্যাকাউন্ট ডিটেইল

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৮ ১৫ আগস্ট ২০২০   আপডেট: ১৪:২১ ১৫ আগস্ট ২০২০

ছবিঃ সংগৃহীত

ছবিঃ সংগৃহীত

অঙ্কিতা বর্তমানে যে ফ্ল্যাটের মালিক তার কিস্তি দিতেন সুশান্ত। এমনই অভিযোগ উঠেছিলো সুশান্ত সিং রাজপুতের সাবেক প্রেমিকা অঙ্কিতার নামে।

এবার নিজের বিরুদ্ধে ওঠা এই অভিযোগ নিয়ে মুখ খুললেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্ত যে তার ফ্ল্যাটের কিস্তি দিতেন না, তার প্রমাণ হিসেবে ফ্ল্যাটের কাগজপত্র এবং ব্যাংক অ্যাকাউন্টের ডিটেলস প্রকাশ্যেই তুলে ধরলেন সুশান্তের প্রাক্তন এই প্রেমিকা।

শুক্রবার ইডি সূত্রে খবর পাওয়া যায়, অঙ্কিতা মুম্বাইয়ের মালাড-এর যে ফ্ল্যাটে থাকেন, তার কিস্তি হিসাবে ৪.৫ কোটি টাকা মৃত্যুর আগে পর্যন্ত সুশান্ত দিয়ে গেছেন। ওই ফ্ল্যাটটি সুশান্তের নামেই রেজিস্টার করা হয়েছে। অঙ্কিতা সেই ফ্ল্যাট দখল করে রয়েছেন বলে অভিযোগ ওঠে।

অঙ্কিতা একটি টুইটবার্তায় লেখেন, আমায় নিয়ে যে জল্পনা চলছে। তার কারণেই আমি আমার ফ্ল্যাটের রেজিস্ট্রেশনের কাগজ এবং আমার মাসিক ভিত্তিতে আমায় অ্যাকাউন্ট থেকে যে ইএমআই কেটেছে তার তথ্য তুলে ধরলাম। এখানে ২০১৯ এর জানুয়ারি থেকে ২০২০ এর মার্চ পর্যন্ত অ্যাকাউন্ট সংক্রান্ত সমস্ত তথ্য রয়েছে।

এদিকে অঙ্কিতার বিরুদ্ধে ওঠা অভিযোগ খণ্ডন করেছেন খোদ সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। তিনি অঙ্কিতার পোস্টের নিচে কমেন্টে লেখেন, তুমি অর্থনৈতিকভাবে নিজের উপরই নির্ভরশীল, স্বাধীন একজন মহিলা। তোমার জন্য গর্ব হয় আমার।

অপরদিকে অঙ্কিতার পাশে দাঁড়িয়ে মহেশ শেঠি লেখেন, তোমার প্রমাণ দেয়ার কোনো প্রয়োজন নেই। তোমার জন্য গর্ব হয়।

প্রসঙ্গত, অঙ্কিতা যে ফ্ল্যাটে থাকেন সেই ফ্ল্যাটের কিস্তি সুশান্ত দিতেন। তারপরও তিনি অঙ্কিতাকে উঠে যেতে বলতে পারেননি বলে ইডিকে জানিয়েছিলেন রিয়া চক্রবর্তী।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ