ফ্লাইট মিস করে সিপিএল থেকে ছিটকে গেলেন অ্যালেন

ফ্লাইট মিস করে সিপিএল থেকে ছিটকে গেলেন অ্যালেন

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:১৬ ৮ আগস্ট ২০২০  

ফ্যাবিয়েন অ্যালেন

ফ্যাবিয়েন অ্যালেন

অনেকটা নিজের ভুলেই ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগের (সিপিএল) এবারের আসরে খেলতে পারছেন না ফ্যাবিয়ান অ্যালেন। জ্যামাইকা থেকে বার্বাডোজের বিমান মিস করার কারণে এই টুর্নামেন্ট থেকে ছিটকে পড়েছেন তিনি।

আগামী ১৮ আগস্ট থেকে শুরু হবে এবারের সিপিএল। নিয়ম অনুযায়ী টুর্নামেন্ট শুরুর কমপক্ষে দুই সপ্তাহ আগে প্রতিটি দলের খেলোয়াড়, স্টাফ ও অফিসিয়ালদের ত্রিনিদাদে আসার কথা। সবাই যেনো ঠিকভাবে আসতে পারে সেজন্য ত্রিনিদাদের উদ্দেশ্যে বেশ কয়েকটি চাটার্ড ফ্লাইটও তৈরি রাখা ছিল।

গত মাসে অনুষ্ঠিত সিপিএল ড্রাফটে অ্যালেনকে ২০২০ আসরের জন্য ধরে রাখে সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। কিছুদিন আগে বার্বাডোজ থেকে এক অভ্যন্তরীণ ফ্লাইটে এই ক্রিকেটারের ত্রিনিদাদ যাওয়ার কথা ছিল। কিন্তু নির্দিষ্ট সময়ে বিমানবন্দরে আসতে দেরি করায় জ্যামাইকা থেকে বার্বাডোজের ফ্লাইটটি মিস করেন তিনি।

এর ফলে সিপিএলের চলতি আসরে খেলতে পারবেন না অ্যালেন। একটি ওয়েবসাইটকে দেয়া সাক্ষাৎকারে অ্যালেনের এজেন্ট বলেন, ‘ফ্লাইটের বিস্তারিত বিষয় বুঝতে কিছুটা জটিলতা সৃষ্টি হয়েছিল এবং দুঃখজনকভাবে সে ফ্লাইট মিস করে। আমরা সম্ভাব্য সবকিছুই চেষ্টা করেছিলাম। কিন্তু করোনা মহামারির কারণে ত্রিনিদাদে ভ্রমণ নিষেধাজ্ঞা থাকায় সোমবার শেষ ফ্লাইটটি চলে যায়।’

ডেইলি বাংলাদেশ/এএল