ফ্রেঞ্চ ওপেনে থাকবে দর্শক!

ফ্রেঞ্চ ওপেনে থাকবে দর্শক!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৫৮ ২৮ মে ২০২০  

ফ্রেঞ্চ ওপেনে থাকবে দর্শক

ফ্রেঞ্চ ওপেনে থাকবে দর্শক

করোনার কারণে সেপ্টেম্বর পর্যন্ত স্থগিত হয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে সামাজিক দূরত্ব নির্দেশনা মেনে দর্শকের উপস্থিতি নিশ্চিত করা হবে। এমনই ইঙ্গিত দিয়েছেন ফ্রেঞ্চ টেনিস ফেডারেশনের মহা-পরিচালক ও রোলা গাঁরো প্রধান জিন-ফ্র্যাঙ্কোয়িস ভিলোত্তে।

ক্লে কোর্ট গ্র্যান্ড স্ল্যাম স্বাভাবিক নিয়মানুযায়ী এই সপ্তাহ থেকে শুরু হওয়ার কথা ছিল। কিন্তু করোনা মহামারির কারণে তা চার মাস পিছিয়ে দেয়া হয়। নতুন তারিখ অনুযায়ী ২০ সেপ্টেম্বর থেকে বছরের দ্বিতীয় এই গ্র্যা গ্র্যান্ড স্ল্যাম শুরু হবে। এরইমধ্যেই বিক্রিত টিকিটের অর্থ ফেরত দেয়া হবে। এই টিকিটে সেপ্টেম্বরে ম্যাচ দেখা যাবেনা।

ভিলোত্তে বলেছেন, ‘সেপ্টেম্বরে যখন ফ্রেঞ্চ ওপেন শুরু হবে তখন আমরা সামাজিক দূরত্বের নির্দেশনা মেনে কিছু সংখ্যক দর্শকের উপস্থিতি নিশ্চিত করতে চাই’।

ক্রীড়া ও প্রবাসী কল্যাণ মন্ত্রনালয় এবং রোলা গাঁরো অফিসিয়াল ও স্বাস্থ্য কর্মকর্তাদের সমন্বয়ে একটি ওয়ার্কিং গ্রুপ গঠন করা হয়েছে। যারা মূলত খেলোয়াড়, কর্মকর্তাসহ দর্শকদের স্বাস্থ্য নিরাপত্তার বিষয়টি নিশ্চিত করবে। 

করোনার কারণে সব ধরনের আন্তর্জাতিক টেনিস মধ্য-মার্চ থেকে বন্ধ রয়েছে। বাতিল করা হয়েছে উইম্বলডন। আগামী ২৪ আগস্ট থেকে নিউ ইয়র্কে ইউএস ওপেন শুরু হবার কথা রয়েছে। আগামী মাসের মাঝামাঝিতে এই গ্র্যান্ড স্ল্যামের ভবিষ্যত নিয়ে সিদ্ধান্ত জানাবেন আয়োজকরা।

ডেইলি বাংলাদেশ/আরএস