Alexa ফ্রিজ থেকে না বেরোলে গ্রেফতার, মেয়েকে বাবার হুমকি

ফ্রিজ থেকে না বেরোলে গ্রেফতার, মেয়েকে বাবার হুমকি

নিউজ ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৮:৫৯ ৩ সেপ্টেম্বর ২০১৯   আপডেট: ০৯:০৭ ৩ সেপ্টেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ফ্রিজের দরজা খুলে তাতে বসে রয়েছে ছোট্ট মেয়ে এক রত্তি। মাথাভরা কোঁকড়ানো চুল, গায়ে জামা নেই। দেখলেই মনে হবে আদর করে কোলে তুলে নেই। সেই মেয়েকেই উচ্চস্বরে ধমকাচ্ছেন বাবা। বলছেন, ফ্রিজ থেকে বেরিয়ে আসতে। ভয় দেখাচ্ছেন, বেরিয়ে না এলে গ্রেফতার করা হবে!

অন্য কোনো বাচ্চা হলে হয়তো কেঁদেই ফেলত, কিন্তু এই ছানা সমানে পাল্টা প্রতিবাদ করে গেল বাবার সঙ্গে! প্রতিটা ধমকে পাল্টা চিৎকার করে জানিয়ে দিল, সে কিন্তু যে-সে বাচ্চা নয়, সে এক দোর্দণ্ড প্রতাপশালী পুলিশ অফিসারের যোগ্য কন্যা!

বাবা-মেয়ের এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। মাত্র বছর দেড়-দুয়েকের ছোট্ট শিশুর এমন মারমুখী চেহারা দেখলে আপনিও অবাক হতে বাধ্য। সোশ্যাল মিডিয়ায় আপলোড হওয়ার পরেই তা ভাইরাল হয়ে গেছে। প্রতিবাদী এক রত্তির কীর্তি এখন রীতিমতো ট্রেন্ডিং।

৫৮ সেকেন্ডের ওই ভিডিওতে দেখা যাচ্ছে ছোট্ট এক শিশু বসে রয়েছে ফ্রিজের ভেতর। আর পুলিশ বাবা তার সামনে দাঁড়িয়ে রয়েছেন। বারবার তাকে ফ্রিজ থেকে বেরিয়ে আসার কথা বলছেন বাবা। কিন্তু কে শোনে তার কথা? দিব্যি খোশমেজাজে ফ্রিজে বসে নিজের ভাষায় বাবার সঙ্গে পাল্টা কথা বলে চলেছে সেই শিশুটি। তাই বাধ্য হয়ে সেই পুলিশ বাবা তাকে গ্রেফতারের হুমকি দিলেন! তাতে কী, বাকযুদ্ধ চালিয়ে গেল মেয়ে। শেষমেশ বাধ্য হয়ে শিশুটিকে কোলে তুলে ফ্রিজ থেকে বার করে আনেন বাবা।

ভিডিও দেখতে এখানে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/জেএইচ