ফ্যানে ঝুলছে প্রবাসীর স্ত্রীর ওড়না, খাটে মরদেহ

ফ্যানে ঝুলছে প্রবাসীর স্ত্রীর ওড়না, খাটে মরদেহ

চট্টগ্রাম মহানগর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০১:৫৪ ৩ জুন ২০২০  

নিহত সেলিনা আকতার

নিহত সেলিনা আকতার

চট্টগ্রামের আনোয়ারায় সেলিনা আকতার নামে এক প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে তার স্বামীসহ শ্বশুরবাড়ির সবাই পলাতক রয়েছে।

মঙ্গলবার বিকেলে ওই উপজেলার হাইলধর ইউপির খাসখামা এলাকার বাসা থেকে মরদেহটি উদ্ধার করা হয়। ওই সময় ঘরের ফ্যানের সঙ্গে একটি ওড়না ঝুলছিল।

নিহত সেলিনা আকতার নগরীর কাস্টম এলাকার পূর্ব মাদার বাড়ির সোনা মিয়ার মেয়ে।

নিহতের ভাই মোহাম্মদ মাসুদ বলেন, মঙ্গলবার সকালে সেলিনার শ্বশুরবাড়ির লোকজন ফোনে জানায় সে আত্মহত্যা করেছে। খবর পেয়ে ছুটে গিয়ে দেখি আমার বোনের মরদেহ খাটে শোয়ানো আর ফ্যানের সঙ্গে একটি ওড়না ঝুলছিল। ওই সময় সেলিনার স্বামীসহ শ্বশুরবাড়ির কাউকে পাওয়া যায়নি। পরে পুলিশকে খবর দেয়া হয়।

তিনি আরো বলেন, চার বছর আগে পারিবারিকভাবে প্রবাসী সাদ্দাম হোসেনের সঙ্গে সেলিনার বিয়ে হয়। বিয়ের পর থেকেই শ্বশুরবাড়ির লোকজন তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করতো। এ নিয়ে অনেকবার সালিশ হয়েছে। তারাই আমার বোনকে হত্যা করে আত্মহত্যা বলে প্রচার করছে। আমি তাদের বিচার চাই।

আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন, মঙ্গলবার বিকেলে খবর পেয়ে ওই প্রবাসীর স্ত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। সুরতহাল শেষে মরদেহ চমেক হাসপাতালে পাঠানো হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে।

তিনি আরো বলেন, এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হয়েছে। ঘটনার পর থেকে নিহতের স্বামী ও শ্বশুরবাড়ির সবাই পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

ডেইলি বাংলাদেশ/এআর