ফোন দিলেই রোগীর কাছে পৌঁছে যাবে ডাক্তার

ফোন দিলেই রোগীর কাছে পৌঁছে যাবে ডাক্তার

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৬:২০ ৬ এপ্রিল ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

নড়িয়ায় করোনা পরিস্থিতিতে ঘর থেকে বের না হওয়া রোগীদের জন্য ভ্রাম্যমাণ মেডিকেল টিম গঠন করা হয়েছে।

সোমবার সকাল ৯টায় পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীমের উদ্যোগে ও নড়িয়া আওয়ামী লীগের তত্ত্বাবধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়। 

মেডিকেল টিমের একটি অ্যাম্বুলেন্স নিয়ে সর্বদা প্রস্তুত থাকবে দুইজন চিকিৎসক ও দুইজন নার্স। জরুরি প্রয়োজনে ফোন দিলেই অসুস্থ রোগীর বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিবেন তারা। 
চিকিৎসকরা হলেন, ডা. মোবারক হোসেন সুজন, মোবাইল ০১৭৮৮৭৩৬১৫১, ডা. শওকত আলী। ০১৭১৮৩৪৫৭৮৮, ০১৯১৭৭৭৭২৬৪-এসব নাম্বারে ফোন দিলেই রোগীর কাছে পৌঁছে যাবের তারা।

উদ্বোধনে প্রধান অতিথি ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একে এম এনামুল হক শামীম। বিশেষ অতিথি ছিলেন, শরীয়তপুরের সিভিল সার্জন ডা. এসএম আবদুল্লাহ আল মুরাদ, নড়িয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী হাচান আলী রাড়ী, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান খোকন, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, উপজেলা ভাইস চেয়ারম্যান জাকির বেপারী, কেদারপুর ইউপি চেয়ারম্যান হাফেজ মো. সানাউল্লাহ প্রমুখ।

এ সময় মন্ত্রী হাসপাতালে চিকিৎসার জন্য পিপিই ২০০, মাস্ক ১৫০০, হ্যান্ড গ্লাভস ১৫০০ পিস দেন। পরে আওয়ামী লীগের সৌজন্যে নড়িয়ায় মুলফৎগঞ্জ বাজার ও পৌরসভায় ২০০ অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন।

ডেইলি বাংলাদেশ/আরএম