Alexa ফেনীতে ৫০ লিটার চোলাই মদসহ আটক ১১

ফেনীতে ৫০ লিটার চোলাই মদসহ আটক ১১

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২১:৫৮ ১৮ নভেম্বর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

ফেনীর মহিপাল এলাকায় অভিযান চালিয়ে ৫০ লিটার দেশীয় চোলাই মদসহ ১১ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। সোমবার দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মহিপাল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে আব্দুল হাই’র চায়ের দোকানের সামনের ফুটপাত থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন ফেনীর পরশুরামের মো. শফিক ইসলাম, লক্ষীপুরের মো. হেলাল উদ্দিন, মো. তোফায়েল আহম্মেদ, ফেনীর ডুমুরিয়ার মো. শফিউল্লাহ, ফেনীর বিরিঞ্চির মো. মাহবুবুল হক, সোনাগাজীর চর গনেশের মো. জাফর, সীতাকুন্ডের মো. নুরুল গনি, ফেনীর মো. রাশেদ, ফেনীর মধ্যম চাড়িপুরের মো. ফয়েজ উল্লাহ স্বপন, কুমিল্লার চৌদ্দগ্রামের মো. নিজাম উদ্দিন ও বাগেরহাটের মোড়লগঞ্জের মো. কবির শেখ। 

ফেনী র‌্যাবের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক এএসপি মো. নুরুজ্জামান জানান, তারা গোপন সংবাদে জানতে পারেন মহিপাল ফ্লাইওভারের পূর্ব পার্শ্বে আব্দুল হাইর চায়ের দোকানের সামনে ফুটপাতে কতিপয় মাদক ব্যবসায়ী দেশীয় তৈরি চোলাই মদ নিয়ে অবস্থান করছে। র‌্যাবের একটি দল তাৎক্ষণিক ওই স্থানে অভিযান পরিচালনা করে। এ সময় তাদের আটক করা হয়। আটকদের তল্লাশি করে তাদের সঙ্গে থাকা বিভিন্ন প্লাস্টিকের বস্তা থেকে ৫০ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। আটকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।  

ডেইলি বাংলাদেশ/জেএইচ