ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

ফেনীতে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে ব্যবসায়ীর মৃত্যু

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:১২ ১১ জুলাই ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফেনীর সদর উপজেলার বালিগাঁও ইউপিতে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে খায়েজ আহমেদ নামে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার ল্যাব এইড হাসপাতালে তিনি মারা যান।

স্থানীয়রা জানায়, ইউপির দক্ষিণ মরুয়ারচর গ্রামের বাসিন্দা খায়েজ আহাম্মদ দীর্ঘদিন ধরে জ্বর, কাশি ও শ্বাসকষ্টসহ করোনা উপসর্গে ভুগছিলেন। মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকার ল্যাব এইড হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার দুপুরে ওই হাসপাতালের আইসিইউতে তার মৃত্যু হয়। এর আগে তার শরীরে ডায়াবেটিস ও উচ্চ রক্তচাপ ছিলো।

ফেনী সদর ইউএনও নাসরীন সুলতানা জানান, বালিগাঁতে খায়েজ আহমেদ নামে এক ব্যক্তি করোনার উপসর্গ নিয়ে মারা গেছেন বলে শুনেছি। শুক্রবার রাতে বিশেষ ব্যবস্থায় মরদেহ দাফন করতে সংশ্লিষ্ট টিমকে নির্দেশনা দেয়া হয়েছে।  

এদিকে ফেনী জেলা করোনা নিয়ন্ত্রণ কক্ষের সমন্বয়ক ডা. সরফুদ্দিন মাহমুদ জানান, শুক্রবার নোয়াখালী আবদুল মালেক মেডিকেল কলেজ ল্যাবে ফেনী থেকে পাঠানো আরো ১০৫টি নমুনার ফলাফলে ২৯ জনের পজিটিভ পাওয়া গেছে। এ পর্যন্ত ফেনীতে ৯৯৮ জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এরমধ্যে সুস্থ হয়েছেন ৬৬৫ জন। মারা গেছেন ২১ জন।

ডেইলি বাংলাদেশ/আরএম