ফেনীতে ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবন উদ্বোধন

ফেনীতে ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের নতুন ভবন উদ্বোধন

ফেনী প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:৩৯ ২৩ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ছবি: ডেইলি ‍বাংলাদেশ

ফেনীর ছাগলনাইয়ার নিজকুঞ্জরা গ্রামে ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের সম্প্রসারিত তিনতলা বিশিষ্ট নতুন ভবন ও ২১ শয্যা বিশিষ্ট চক্ষু বিভাগের উদ্বোধন হয়েছে। 

রোববার সকাল সাড়ে ১১টায় ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্র প্রাঙ্গণে ইউনাইটেড ট্রাস্ট’র ট্রাস্টি ও পরিচালক খন্দকার মইনুল আহসান শামীম উপস্থিত হয়ে এর উদ্বোধন করেন।

জানা গেছে, ইউনাইটেড ট্রাস্ট কর্তৃক পরিচালিত এ দাতব্য চিকিৎসা প্রতিষ্ঠান দীর্ঘদিন ধরে এলাকার অসহায় ও দরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিৎসাসেবা দিয়ে আসছে। 

ইউনাইটেড ট্রাস্ট’র উদ্যোক্তারা জানান, এ ট্রাস্ট সারাদেশে শিক্ষা, দারিদ্র্য বিমোচন, স্বাস্থ্যসেবা ও সামাজিক উন্নয়নে কাজ করে থাকে। ওয়াহিদুর রহমান স্বাস্থ্য কেন্দ্রের নতুন তিনতলা ভবন উদ্বোধনের মাধ্যমে সব ধরনের রোগীর চিকিৎসা ছাড়াও ২১ শয্যা বিশিষ্ট চক্ষু বিভাগে অপারেশনের ব্যবস্থা করা হয়েছে। এখানে উন্নত মানের অপারেশন থিয়েটারসহ রোগীদের জন্য উন্নতমানের বেড রয়েছে। 

তারা আরো জানান, প্রত্যন্ত গ্রামের অসহায় ও দরিদ্র জনগণের চিকিৎসা সেবায় তিনতলা বিশিষ্ট নতুন এ ভবন ও চক্ষু বিভাগ অগ্রণী ভূমিকা পালন করবে। প্রতিষ্ঠানটিতে সব ধরনের চিকিৎসা বিনামূল্যে করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রভাষক মোর্শেদ হোসেনের সঞ্চালনায় সমাজ সেবক খন্দকার নুরুল ইসলাম আজাদ সভাপতিত্ব করেন। এতে স্বাগত বক্তব্য রাখেন ইউনাইটেড ট্রাস্ট’র নির্বাহী পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল (অবসরপ্রাপ্ত) এ জে এম ফজলুর রহমান। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ট্রাস্টের প্যাট্রন ফারজানা তাশফিয়া, ট্রাস্টের জিএম (স্বাস্থ্য) ডা. আনোয়ার হোসেন, জুলফিকার সিদ্দিকী, মুক্তিযোদ্ধা কবির আহমেদ প্রমুখ।

ডেইলি বাংলাদেশ/জেডআর