ফুটবলে আসছেন মাহিয়া মাহি

ফুটবলে আসছেন মাহিয়া মাহি

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪২ ২৫ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ১৬:০২ ২৫ ফেব্রুয়ারি ২০২০

মাহিয়া মাহি

মাহিয়া মাহি

বলিউড তারকাদের সঙ্গে ক্রীড়াজগতের সংশ্লিষ্টতা সম্পর্কে সবাই জানে। তবে বাংলাদেশে ঢালিউড তারকাদের কেউই এর আগে কোনো ক্রীড়াক্ষেত্রে তেমন একটা জড়িত ছিলেন না। এবার সেই ধারা থেকে বেরিয়ে আসছেন ঢাকাইয়া চলচ্চিত্রের পরিচিত মুখ চিত্রনায়িকা মাহিয়া মাহি। তবে সরাসরি খেলবেন না, বরং নিজেই একটি ফুটবল টুর্নামেন্টের আয়োজন করছেন তিনি। 

এর আগে বিভিন্ন সময় নিজের খেলা প্রীতির কথা জানিয়েছেন মাহি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে তার নানাবাড়ি রাজশাহীর তানোর উপজেলায় অনুষ্ঠিত হবে ফুটবল টুর্নামেন্টটি। ভেন্যু মুন্ডুমালা পৌর এলাকার ফজর আলী মোল্লা ডিগ্রি কলেজ মাঠ। ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’ নামে এই লিগ দুদিনব্যাপী অনুষ্ঠিত হবে। 

আয়োজক কমিটির লোকজন দেশের এক গণমাধ্যমকে জানিয়েছেন, আগামী ৪ মার্চ সকালে মাহিয়া মাহি নিজেই ‘স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট’-এর উদ্বোধন করবেন। এছাড়া পরদিন বিকেলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে নাচবেন ও গাইবেন জনপ্রিয় এই চলচ্চিত্র তারকা। এরপর বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেবেন তিনি।

দুদিনের এ টুর্নামেন্টে অংশগ্রহণ করবে ১৬টি দল। খেলাটি সরাসরি মাহিয়া মাহির উদ্যোগে অনুষ্ঠিত হলেও আয়োজক হিসেবে সহযোগিতা করছে অরাজনৈতিক স্বেচ্ছাসেবক সংগঠন ‘স্বপ্ন’। 

এ টুর্নামেন্ট উপলক্ষে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ভিডিও ক্লিপ পোস্ট করেছেন মাহিয়া মাহি। সেখানে তিনি সালাম জানিয়ে বলেন, ‘আমি আপনাদের মাহিয়া মাহি, অতি আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, মুজিব জন্মশতবর্ষ উপলক্ষে আমরা আয়োজন করেছি স্বাধীনতা ফুটবল টুর্নামেন্ট কাপ-২০২০। খেলা অনুষ্ঠিত হবে রাজশাহীর তানোর উপজেলার মুন্ডুমালা ফজর আলী কলেজ মাঠে। আমি থাকছি খেলার মাঠে, আপনি থাকছেন তো?’ 

ডেইলি বাংলাদেশ/এএল