ফিট থাকার গোপন রহস্য ফাঁস করলেন মিম

ফিট থাকার গোপন রহস্য ফাঁস করলেন মিম

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:২৫ ১১ জুন ২০১৯   আপডেট: ১৯:২৬ ১১ জুন ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সৌন্দর্যের ঝলক দেখিয়ে লাক্স সুপারস্টার হিসেবে শোবিজে পা রাখেন চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম।  এরপর জনপ্রিয়তা পান ছোট পর্দার অভিনয় দিয়ে। বেশ কিছু বিজ্ঞাপনেও তিনি ছড়িয়েছেন রুপ মেধার মুগ্ধতা। বর্তমানে সিনেমাতেই ব্যস্ত রেখেছেন নিজেকে। এই অভিনেত্রী জুটি বেঁধেছেন শাকিব খান থেকে শুরু করে ওপারের জিৎ-সোহম চক্রবর্তীদের সঙ্গে। দুই বাংলার ছবিতে কাজ করে পেয়েছেন প্রশংসা।

পথচলার অনেকটা সময় পাড়ি দিয়েও নিজেকে তিনি ধরে রেখেছেন তারুণ্যের দীপ্তি ছড়িয়ে। সমসাময়িক অনেক তারকা বিয়ের পিঁড়িতে বসলেও ব্যাচেলর মিম বসে আছেন কোটি পুরুষের আরাধ্য হয়ে। নিজের ফিগার ও সৌন্দর্যের প্রতি সবসময়ই সচেতন মিম এ কথা কারোরই অজানা নয়। এবার জানা গেল তার ফিট থাকার একটি গোপন রহস্যও। নিয়মিতই জিমে গিয়ে শরীর চর্চা করেন তিনি।

মঙ্গলবার নিজের ইনস্ট্রাগ্রাম অ্যাকাউন্টে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে দেখা গেল জিমে কসরত করে ঘাম ঝড়াচ্ছেন তিনি। সেই ভিডিওটিতে লাভ চিহ্ন দিয়েছেন প্রায় দেড় লক্ষ ফলোয়ার।

বর্তমানে মুক্তির অপেক্ষায় আছে মিমের নতুন ছবি ‘সাপলুডু’। এতে তিনি অভিনয় করেছেন আরিফিন শুভর বিপরীতে। চলতি বছরেই প্রেক্ষাগৃহে দেখা মিলতে পারে এই ছবিটির।

এদিকে, ঢালিউড অভিনেত্রীদের মধ্যে সর্বোচ্চ পারিশ্রমিক নেয়ার রেকর্ড এত দিন ছিল মাহিয়া মাহির। ‘পবিত্র ভালোবাসা’, ‘জান্নাত’, ‘অবতার’, ‘মন দেব মন নেব’, ‘মনে রেখ’ ছবিগুলোতে অভিনয়ের জন্য ১০ লাখ করে টাকা নিয়েছিলেন তিনি। মুক্তির অপেক্ষায় থাকা ‘সাপলুডু’তে ছবিতে ১২ লাখ টাকায় চুক্তিবদ্ধ হয়েছেন মিম, যা বাংলাদেশি কোনো অভিনেত্রীর জন্য সর্বোচ্চ পারিশ্রমিক।

ডেইলি বাংলাদেশ/এনএ