Alexa ফারাজ গোল্ডকাপের সেমিফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

ফারাজ গোল্ডকাপের সেমিফাইনালে গণ বিশ্ববিদ্যালয়

গবি প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২২ ৯ অক্টোবর ২০১৯  

ডেইলি বাংলাদেশ

ডেইলি বাংলাদেশ

ইউনাইটেড গ্রুপ ফারাজ আন্ত:বিশ্ববিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে ফারইস্ট ইউনিভার্সিটিকে ২-০ ব্যবধানে হারিয়ে সেমিফাইনালে উঠেছে গণ বিশ্ববিদ্যালয়।

বুধবার রাজধানীর বীরশ্রেষ্ঠ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে সকাল সোয়া আটটায় ম্যাচটি অনুষ্ঠিত হয়।

দলের জয়ে জোড়া গোল করেন গণ বিশ্ববিদ্যালয়ের সজীব। উত্তেজনাপূর্ণ ম্যাচের শুরু থেকেই দারুণ ছন্দ ও গতিময় ফুটবলের শৈল্পিক নিদর্শন উপহার দিতে থাকে উভয় দল। আক্রমণ পাল্টা- আক্রমণে জমে ওঠা ম্যাচের অষ্টম মিনিটে কর্নার এরিয়া থেকে রিপনের উচু করে বাড়ানো বল থেকে দারুণ হেডে গোল করে দলকে এগিয়ে নেন সজীব।

ম্যাচের ২০ মিনিটে ফারইস্টের দুর্দান্ত আক্রমণ অল্পের জন্য গোল বঞ্চিত হয়। ম্যাচের ৩৪ মিনিটে গোলরক্ষককে একা পেয়েও গোল করতে ব্যর্থ হয় গবি টিম। কিন্তু পরক্ষণেই প্রথমার্ধের যোগ করা সময়ে সংগঠিত আক্রমণে গোল করে দলকে ২-০ ব্যবধানে এগিয়ে নেন সজীব।

ম্যাচের দ্বিতীয়ার্ধেও আগ্রাসী ফুটবল ধরে রাখে উভয় দল। গোল পরিশোধে মরিয়া ফারইস্ট ম্যাচের শেষ দিকে দুইটি দারুণ কাজে লাগাতে ব্যর্থ হয়। ম্যাচের ৬৭ মিনিটে ডি-বক্সে গণ বিশ্ববিদ্যালয়ের এক খেলোয়াড় হ্যান্ডবলের শিকার হলে পেনাল্টি পায় ফারইস্ট। কিন্তু প্রতিপক্ষের পেনাল্টি গোলরক্ষক শামীমের দারুণভাবে প্রতিহত করেন।

ম্যাচের যোগ করা সময়ে অত্যন্ত সহজ সুযোগ পেলেও গোল করতে ব্যর্থ হয় ফারইস্ট ইউনিভার্সিটি। অন্যদিকে গণ বিশ্ববিদ্যালয় বেশ কয়েকটি আক্রমণ করলেও গোলের দেখা পায়নি। ফলে ২-০ গোলের জয় নিয়ে সেমিফাইনাল নিশ্চিত করে টুর্নামেন্টের অন্যতম ফেভারিট গণ বিশ্ববিদ্যালয়।

ডেইলি বাংলাদেশ/জেডএম