ফরেনসিক টিমের কাছে দেরিতে পাঠানো হয় সুশান্তের ফোন

ফরেনসিক টিমের কাছে দেরিতে পাঠানো হয় সুশান্তের ফোন

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:২৪ ১৫ আগস্ট ২০২০  

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুত

সুশান্ত সিং রাজপুতের তদন্ত নিয়ে ক্রমশ জলঘোলা চলছে। আর একের পর এক তথ্য উঠে আসছে মুম্বাই পুলিশের গাফিলতি। এবার আরো এক তথ্য সামনে এলো। 

জানা যায় সুশান্ত সিং রাজপুত এর মৃত্যুর প্রায় তিন সপ্তাহ পরে তার মোবাইল ফোন ফরেনসিক পরীক্ষার জন্য পাঠানো হয়। কেন এত দেরিতে মোবাইল ফোনটি পরীক্ষা করার জন্য পাঠানো হল তা নিয়ে প্রশ্ন উঠেছে।

ভারতীয় গণমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন থেকে জানা যায়, দেরি করায় প্রথমে ফরেনসিক টিম আর সেই ফোনটি পরীক্ষা করার জন্য গ্রহণ করেনি। যদিও পরে তারা ফোনটি পরীক্ষা করে বলে জানা যাচ্ছে। 

১৪ জুন মৃত্যু হয় সুশান্ত সিং রাজপুত এর। তার ঠিক ২৪ দিন পরে ফরেন্সিক টিমের হাতে অভিনেতার ফোনটি তুলে দেয়া হয়। নিয়ম অনুযায়ী ফরেনসিক টিমের যে কোনো ইলেকট্রনিক ডিভাইস মিরর ইমেজ এর জন্য শীঘ্রই ফরেনসিক টিমের হাতে তুলে দেয়া দরকার। আর তাই প্রশ্ন উঠছে মুম্বাই পুলিশের ভূমিকা নিয়ে।

অন্যদিকে বিহার পুলিশের কাছেও সুশান্তের পরিবারের পক্ষ থেকে তার বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে এফআইআর দায়ের হয়েছে। বিহার পুলিশের কাছে রেজিস্টার হওয়া এফআইআরটি কেন্দ্র সিবিআই এর হাতে তুলে দিয়েছে। মুম্বাই পুলিশের কাছে রেজিস্টার হওয়া মামলাটিও সিবিআই এর হাতে তুলে দেয়ার জন্য সরব হয়েছে সুশান্তের পরিবারসহ অনুরাগীরা।

ডেইলি বাংলাদেশ/টিএএস