Alexa ফরিদপুরে বাড়িতে ঢুকে গৃহবধূকে হত্যা

ফরিদপুরে বাড়িতে ঢুকে গৃহবধূকে হত্যা

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:০২ ১৫ অক্টোবর ২০১৯   আপডেট: ২০:৫২ ১৫ অক্টোবর ২০১৯

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

ফরিদপুর সদর উপজেলায় বাড়ি ঢুকে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে পশ্চিম গঙ্গাবর্দী গ্রামের বাড়ি থেকে তার লাশ উদ্ধার করেছে পুলিশ।

নিহত ঝর্ণা মণ্ডল ওই গ্রামের দুলাল মণ্ডলের স্ত্রী। এক ছেলে ও এক মেয়ের মা তিনি। দুলাল রাজমিস্ত্রির কাজ করেন।

কোতোয়ালি থানার এসআই বেলাল হোসেন জানান, সকালে ঝর্ণার স্বামী ও ছেলে কাজে যান। আর মেয়ে ছিলেন মামাবাড়ি। ঝর্ণা বাড়িতে একা ছিলেন। দিনের কোনো এক সময় ধারালো অস্ত্র দিয়ে ঝর্ণার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে হত্যা করা হয়। পুলিশ লাশ উদ্ধারের সময় ঘরের দরজা খোলা পেয়েছে বলে তিনি জানান।

ওই এলাকার বাসিন্দা কাদের মোল্লা বলেন, দুলাল ও তার  পরিবারের সদস্যরা নিরীহ প্রকৃতির। ২০ বছর আগে নদীভাঙনে বাড়িঘর হারায় পরিবারটি। পরে পশ্চিম গঙ্গাবর্দী এলাকায় জমি কিনে বাড়ি তৈরি করে বসবাস করে আসছে। তাদের কোনো শত্রু আছে বলে কখনো শোনা যায়নি।

এসপি মো. আলিমুজ্জামান, অতিরিক্ত এসপি জামাল পাশা ঘটনাস্থল পরিদর্শন করেছেন। জামাল পাশা বলেন, এটি একটি ক্লিন হত্যাকাণ্ড। খুনি হত্যা করতেই এসেছিলেন, কোনো সম্পদে হাত দেননি।

লাশ ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে। পুলিশ ঘটনা তদন্ত করছে।

ডেইলি বাংলাদেশ/আরএম