Alexa পিকআপ চাপায় তিন শিশুসহ নিহত ৪

পিকআপ চাপায় তিন শিশুসহ নিহত ৪

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১২:২১ ১৩ নভেম্বর ২০১৯   আপডেট: ১৩:৪৪ ১৩ নভেম্বর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

ফরিদপুরের মধুখালীর সবজি বোঝাই পিকআপ চাপায় একই পরিবারের চারজন নিহত হয়েছেন। এর মধ্যে একজন বৃদ্ধা ও তিন শিশু রয়েছেন। এ ঘটনায় ওই পরিবারের আরো তিনজন আহত হয়েছেন।

মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা-খুলনা মহাসড়কের বাগাট বাজারে পাশে ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- জেলার মধুখালীর কোরকদী ইউপির পাঁচ কোরকদী পালপাড়ার অযোদ্দা পালের স্ত্রী দিপালী পাল, তার নাতি জয় পাল, স্বর্গ পাল ও ঐশিক পাল।

আহতরা হলেন- সঞ্জয় পালের স্ত্রী গীতা পাল, তার মেয়ে টেপি পাল ও অসীম পালের মেয়ে ঝিনুক পাল।

মধুখালী থানার ওসি (তদন্ত) মো. সাইফুজ্জামান বলেন, বাগাট বাজার এলাকায় একটি কীর্তনের আসর থেকে অটোভ্যান যোগে দুই নারীসহ পাঁচ শিশু বাড়ি ফিরছিলেন। এ সময় মাগুরাগামী একটি সবজি বোঝাই পিকআপ ভ্যান ওই অটোভ্যানটিকে চাপা দিয়ে সড়কের উপর উল্টে গেলে এ দুর্ঘটনা ঘটে।

এতে ঘটনাস্থলে দিপালী পাল ও তার নাতি জয় পাল মারা যান। এ ঘটনায় আহতদের মুধখালী স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসকরা ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে আহত স্বর্গপালের মৃত্যু হয়।

তিনি আরো জানান, স্বর্গপালের মৃত্যুর পর ঐশিক পালের অবস্থার অবনতি হলে ঢাকায় পাঠানোর পরামর্শ দেন ফরিদপুর  মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসকরা। বুধবার সকালে স্বজনরা ঢাকার উদ্দেশ্যে ঐশিককে নিয়ে রওনা হলে পথিমধ্যে সে মারা যায়। এছাড়া এ ঘটনায় আহত গীতা পাল, টেপি পাল ও ঝিনুক পালকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

ওসি (তদন্ত) আরো জানান, ঘটনার পর স্থানীয়রা আধা ঘন্টা সড়ক অবরোধ করে রাখে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ডেইলি বাংলাদেশ/এমকেএ/টিআরএইচ