ফরিদপুরে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

ফরিদপুরে করোনার উপসর্গ নিয়ে তিনজনের মৃত্যু

ফরিদপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:০১ ৬ জুলাই ২০২০  

ফাইল ছবি

ফাইল ছবি

করোনার উপসর্গ নিয়ে ফরিদপুর শহরের মুদি দোকানি, সদর উপজেলার শিবরামপুরের ব্যবসায়ী ও ভাঙ্গা পৌরসভার এক প্রকৌশলীর মৃত্যু হয়েছে। রোববার রাতে ও সোমবার সকালে তাদের মৃত্যু হয়।

ভাঙ্গা পৌরসভার মেয়র এ এফ এমডি রেজা বলেন, পৌরসভার ওই প্রকৌশলী শারীরিকভাবে অসুস্থ ছিলেন। তিনি জ্বর-কাশিতে ভুগছিলেন। যে কারণে তিনি ছুটিতে ছিলেন। 

তিনি জানান, রোববার রাতে বরিশালের একটি আবাসিক হোটেলে মারা যান তিনি। এর আগে তার শরীর খারাপ হলে পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার ইসাদি গ্রাম থেকে পরিবারের সদস্যরা বরিশালে নিয়ে আসেন।

অন্যদিকে ফরিদপুর শহরের ওয়ালেস পাড়া এলাকার এক মুদি দোকানদার করোনার উপসর্গ নিয়ে সোমবার সকালে নিজ বাসায় মারা যান। তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর এলাকায়। তিনি ওয়ালেসপাড়া মসজিদের সামনে মুদি দোকানের ব্যবসা করতেন।

স্থানীয় পৌর কাউন্সিলর আনিছুর রহমান সাবুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, কয়েকদিন ধরে তিনি অসুস্থ ছিলেন। চিকিৎসকের পরামর্শে বাসায় থাকতেন। তবে তার পরিবার জানিয়েছেন তার শরীরে করোনা উপসর্গ ছিল।

ফরিদপুর সদরের ইউএনও মাসুম রেজা জানান, সোমবার সকালে করোনার উপসর্গ নিয়ে ঈশান গোপালপুরের শিবরামপুর এলাকার এক ব্যবসায়ী মারা গেছেন। তিনি দুইদিন ধরে অসুস্থ হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা করা হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ