Alexa ফকির থেকে কোটিপতি জাহিদ হাসান

ফকির থেকে কোটিপতি জাহিদ হাসান

বিনোদন ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৪:৫৯ ২৫ জানুয়ারি ২০২০   আপডেট: ১৫:১১ ২৫ জানুয়ারি ২০২০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

জীবনের একটা সময় অনেক কষ্টের মধ্যে দিন কেটেছে এক ব্যক্তির। রীতিমত ধার দেনা করে চলতে হতো। বলা যায়, পথের ফকিরের মতোই যেন জীবন ছিলো তার। হঠাৎ করে একদিন অনেক টাকার মালিক হয়ে যায় সে। এমনই গল্পের একটি নাটকে অভিনয় করেছেন জাহিদ হাসান।

নাটকের নাম ‘ছাপ্পর ফাইরা দিছে’। হামেদ হাসান নোমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান। ঈদ উপলক্ষে নির্মিত বিশেষ এই নাটকে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করলেন দর্শকনন্দিত অভিনেতা জাহিদ হাসান ও ফারিয়া শাহরিন।

সম্প্রতি রাজধানীর তিনশ ফিট ও গুলশানের বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং শেষ হয়েছে। সামনের ঈদ-উল-ফিতরে বেসরকারি টেলিভিশন চ্যানেল আরটিভিতে নাটকটি প্রচারিত হবে বলে জানান নির্মাতা।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা শুভ্র খান বলেন, ধারদেনায় জর্জরিত একটি ছেলের গল্প ‘ছাপ্পর ফাইরা দিছে’। হঠাৎ করে সে অনেক টাকার মালিক হয়ে যায়। এরপর তার মাঝে পরিবর্তন আসে। তার পার্সোনাল সেক্রেটারি থাকে ফারিয়া। এরপর গল্প মোড় নেয় অন্যদিকে।

অভিনেত্রী ফারিয়া বলেন, ছোটবেলা থেকে আমি জাহিদ ভাইয়ের ভীষণ ভক্ত। তার সাথে কাজ করতে পারাটা আমার কাছে খুবই আনন্দের। একটা সুন্দর ও গোছানো টিমের সাথে কাজ করেছি। কাজটাও ভালো হয়েছে বেশ। আর কাজ করতে গিয়ে অনেক কিছু শিখেছি।

ডেইলি বাংলাদেশ/জেএইচএফ