Alexa প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

প্রেমে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা

শরীয়তপুর প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৫ ১৪ অক্টোবর ২০১৯   আপডেট: ১৭:৩১ ১৪ অক্টোবর ২০১৯

ছবি : সংগৃহীত

ছবি : সংগৃহীত

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ছুরিকাঘাতে হত্যার চেষ্টা করেছে স্থানীয় এক বখাটে ও তার বন্ধুরা।

সোমবার শরীয়তপুর শহরের পালং উচ্চ বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। অভিযুক্ত বখাটের নাম রিফাত।

দীর্ঘদিন ধরে বিলাশখান গ্রামের কবির শিকদারের ছেলে বখাটে রিফাত ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। এতে সে রাজি না হওয়ায় সোমবার আড়াইটার দিকে পরীক্ষা শেষে স্কুল থেকে বাড়ি ফেরার পথে ৪-৫ বন্ধুকে নিয়ে রিফাত তার গতিরোধ করে। এ সময় রিফাত ছুরি দিয়ে তাকে আঘাত করে পালিয়ে যায়। ছাত্রীটি তখন রাস্তায় পড়ে গেলে স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে ভর্তি করে।

স্কুলছাত্রীর বড় বোন জানান, দীর্ঘদিন ধরে বখাটে রিফাত তার বোনকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। স্কুলে আসা-যাওয়ার পথে রিফাত তার বন্ধুদের নিয়ে বিরক্ত করতো। প্রেমের প্রস্তাবে রাজী না হওয়ায় বোনকে প্রায়ই হত্যার হুমকি দিত রিফাত।

স্কুলছাত্রীর মা বলেন, আমি মেয়েকে পড়তে পাঠিয়েছিলাম। কিন্তু এ কী হলো। আমি এর দৃষ্টান্তমূলক বিচার চাই।

পালং উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষা আব্দুল হালিম বলেন, মেয়েটি স্কুল থেকে বাড়ি ফেরার পথে যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের কঠোর শাস্তি দাবি করছি। তাদের শাস্তি নিশ্চিত করতে আমাদের পক্ষ থেকে সব ধরনের প্রচেষ্টা অব্যাহত থাকবে।

পালং মডেল থানার ওসি আসলাম উদ্দিন বলেন, সংবাদ পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।

ডেইলি বাংলাদেশ/জেএইচ