প্রেমিকের হাত ধরে পালালো কিশোরী, অবশেষে থানায়

প্রেমিকের হাত ধরে পালালো কিশোরী, অবশেষে থানায়

সিলেট প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০৭:০৭ ১৬ ফেব্রুয়ারি ২০২০  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

সিলেটের বিশ্বনাথে প্রেমের টানে পালিয়ে আসা তরুণীকে প্রেমিকসহ আটক করেছে পুলিশ। বিশ্বনাথ উপজেলার খাজা ইউপির চন্দ্রগ্রাম থেকে তাদের আটক করা হয়েছে।

এর আগে শুক্রবার রাতে বাড়ি থেকে পালিয়ে আসে ওই তরুণী। আটক প্রেমিক যুগল হলেন, উপজেলার খাজা ইউপির চন্দ্রগ্রামের বাসিন্দা নির্মল দাশের ছেলে মৃদুল দাশ ও প্রেমিকা সুনামগঞ্জের ছাতক উপজেলার নোয়ারাই গ্রামের বাসিন্দা। তারা দুইজনই সনাতন ধর্মাবলম্বী।  

বিশ্বনাথ থানার ওসি শামীম মূসা জানান, প্রায় তিন বছর ধরে তাদের মধ্যে সম্পর্ক চলছিল। শুক্রবার রাতে প্রেমিক মৃদুল দাশের সঙ্গে পালিয়ে তার বাড়িতে চলে আসে ওই কিশোরী। পরে শনিবার সকালে স্থানীয় ইউপি সদস্য বখতিয়ার আহমদ মৃদুলের বাড়িতে গিয়ে উভয়ের পরিবারের উপস্থিতিতে বিষয়টি নিষ্পত্তির চেষ্টা করেন। কিন্তু ওই প্রেমিকা হিন্দুধর্মাবলম্বী ও অপ্রাপ্ত বয়স্ক হওয়ায় বিয়ে দেয়া সম্ভব হয়নি। পরে তিনি থানা পুলিশকে বিষয়টি অবহিত করলে দুইজনকে আটক করে থানায় নিয়ে আসে।

তিনি বলেন, মৃদুল ছাতক উপজেলা সদরের মধ্যবাজারে একটি দোকানের কর্মচারী। মোবাইল ফোনের মাধ্যমে ওই কিশোরীর সঙ্গে প্রথমে কথাবার্তা ও পরে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। প্রায় তিন বছর মোবাইলে প্রেমের পর শুক্রবার প্রেমিকের হাত ধরে পালিয়ে আসে ওই কিশোরী। আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। 

ডেইলি বাংলাদেশ/আরএম