প্রেমিকের জন্য মাঝআকাশে বিমানের জানালা ভাঙল প্রেমিকা!

প্রেমিকের জন্য মাঝআকাশে বিমানের জানালা ভাঙল প্রেমিকা!

সোশ্যালমিডিয়া ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৮:৪৮ ১৭ জুন ২০২০  

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

প্রেমিকের জন্য মাঝআকাশে বিমানের জানালা ভাঙল প্রেমিকা। প্রেমে ধাক্কা খেয়ে হতাশা থেকেই তিনি এই ঘটনা ঘটান। ফলে জরুরি অবতরণ করাতে হয় বিমানকে। ২৫ মে মাসে চীনের লিং এয়ারলাইন্সের বিমানে এই ঘটনা ঘটে। 

ডেইলি মেইল’র একটি প্রতিবেদন থেকে জানা গেছে, বিমানটি শিনিং থেকে পূর্ব চীনের ইয়ানচেঙে যাওয়ার কথা ছিল। কিন্তু অদ্ভুত পরিস্থিতিতে পাইলট হেনান প্রদেশের রাজধানী ঝেংঝাউতে বিমানটিকে জরুরি অবতরণ করান। বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, ২৯ বছর বয়সি লি আবেগপ্রবণ হয়ে এই ঘটনা ঘটিয়েছেন।

চীনের সোশ্যাল মিডিয়ায় সেই ঘটনার ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। যেখানে দেখা যাচ্ছে, বিমানে নিজের আসনে বসে অঝোরে কাঁদছেন লি। আর তিনি ঘুষি মারছেন জানলার কাচে। ক্রু-রা তাকে বাধা দেয়ার চেষ্টা করেও আটকাতে পারছেন না। অবশেষে বিমানের জানলার কাচের ভেতরে স্তরে ফাটল ধরে।

পুলিশি জেরায় লি জানিয়েছেন, বয়ফ্রেন্ড তাকে ঠকিয়েছে, সম্পর্ক ভেঙে বেরিয়ে গিয়েছেন। সেই দুঃখেই এই ঘটনা ঘটিয়ে ফেলেছেন বলে জানিয়েছেন তিনি। বিমানের ওঠার আগে অর্ধেক লিটার অ্যালকোহল সেবন করেন তিনি। সৌভাগ্যের বিষয় যে এই ঘটনায় বিমানে কেউ আহত হননি। ঝেংঝাউতে লি-কে আটক করে পুলিশ। বিমানের ক্ষতি করার জন্য তাকে জরিমানা করা হবে।

ডেইলি বাংলাদেশ/জেএস