প্রেমিকাকে খুশি করতে জ্বালানো ১০০ মোমবাতিতে পুড়লো পুরো বাড়ি

প্রেমিকাকে খুশি করতে জ্বালানো ১০০ মোমবাতিতে পুড়লো পুরো বাড়ি

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১০:২৩ ৬ আগস্ট ২০২০   আপডেট: ১০:৩২ ৬ আগস্ট ২০২০

প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন প্রেমিকা

প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন প্রেমিকা

প্রেমিকাকে খুশি করতে ১০০ টি মোমবাতি জ্বালিয়ে বাইরে গিয়েছিলেন প্রেমিক। প্রেমিকাকে নিয়ে বাড়ি ফিরে দেখেন ফ্ল্যাটের কিছুই আর অবশিষ্ট নেই। সম্প্রতি ইংল্যান্ডের শেফিল্ডে অ্যালবার্ট নদ্রে নামের এক যুবকের ফ্ল্যাটে সোমবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।   

মিররর একটি প্রতিবেদন থেকে জানা গেছে, অ্যালবার্ট নদ্রে তার ফ্ল্যাটে ১০০টি মোমবাতি জ্বালিয়ে ঘর সাজিয়ে রেখে গিয়েছিলেন প্রেমিকাকে অফিস থেকে আনতে। শেফিল্ডের অ্যাবেডাল এলাকায় তার বাড়িটি। ফিরে আসার পর দেখতে পান পুরো ফ্ল্যাট জ্বলে গিয়েছে। দমকলের বাহিনীর তিনটি ইউনিট সেখানে গিয়ে আগুন নিভিয়েছে। যার ফলে হতাহতের ঘটনা ঘটেনি।

দমকল বাহিনীর পক্ষ থেকে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে সেই ফ্ল্যাটের বিভিন্ন ছবি। সেই সঙ্গে ঘটনার বিবরণ দিয়ে সতর্ক করা হয়েছে।

পুড়ে যাওয়ার আগে ও পরে ফ্ল্যাটের চিত্র

তারা লিখেছে, 'ভালো করে দেখুন, আপনি কী দেখতে পাচ্ছেন? ঠিক, ১০০টি টি লাইট ক্যান্ডেল। জানতে চান এখানে কী হয়েছিল? আমরা ভেবেছি আপনারা বুঝতে পেরে গিয়েছেন। এখানে একটা রোম্যান্টিক প্রস্তাবের কথা ছিল, কিন্তু সেটা একেবারেই হয়নি এবং একটা গুরুত্বপূর্ণ শিক্ষা দিয়ে গিয়েছে এই ঘটনা যে কীভাবে মোমবাতি ব্যবহার করা উচিত।' 

এ ঘটনায় দমকল বাহিনী পরে আগুন নিয়ন্ত্রণে আনে। পরে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে এই ঘটনা। নেটিজেনরাও সমালোচনা করেছেন এমন অদ্ভুত বোকা প্রেমিককে। তবে প্রেমিকা ওই প্রেমিককে বিয়ের জন্য হ্যাঁ বলেছেন।

ডেইলি বাংলাদেশ/জেএস