প্রায় চার মাস পর!

প্রায় চার মাস পর!

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৫:৪৩ ৬ জুলাই ২০২০  

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

বাংলাদেশের ক্রিকেটপ্রেমী তো বটেই, সারাবিশ্বের ক্রিকেটপ্রেমীদের কাছেই পরিচিত একটি ভেন্যু মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়াম। সারাবছরই বিভিন্ন ধরণের ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয় এই মাঠে। তবে করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরেই এখানে খেলা বন্ধ। এমনকি ঘরে বন্দী থাকায় জাতীয় দলের ক্রিকেটাররাও এখানে আসতে পারেননি। অবশেষে প্রায় চার মাস পর মুশফিকুর রহিম আজ এসেছিলেন এই মাঠে। জানালেন, মিস করছেন এই ভেন্যুকে। 

সোমবার নিজের অফিশিয়াল ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করেন মুশফিক। সেখানে মুখে মাস্ক পরিহিত অবস্থায় তাকে মিরপুর স্টেডিয়ামে দেখা যায়। ছবির ক্যাপশনে লেখেন, 'চমৎকার এই ভেন্যুকে মিস করছি। একমাত্র সর্বশক্তিমানই জানেন আমরা আবার কবে এখানে অনুশীলন শুরু করতে পারব!'

স্মৃতির পাতা ঘুরে দেখা যায় চলতি বছরের ১৫ মার্চ শেষবারের মতো এই মাঠে খেলেছিলেন মুশফিক। প্রিমিয়ার লিগের ম্যাচে সেদিন মাঠে নেমেছিলেন তিনি। এরপর করোনাভাইরাসের কারণে বন্ধ হয়ে যায় সবকিছু। দিনের হিসেবে ১১২ দিন পর বহু স্মৃতিবিজরিত এই স্টেডিয়ামে পা রাখলেন তিনি। 

অবশ্য করোনাভাইরাসের এই সময়ে বাসায় থেকেই নিয়মিত ফিটনেস চর্চা করেছেন মুশফিক। এছাড়া দেশের নানা প্রান্তের মানুষদের জন্য সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। 

ডেইলি বাংলাদেশ/এএল