প্রায়ই মিথিলার বাসায় যান তাহসান!

প্রায়ই মিথিলার বাসায় যান তাহসান!

বিনোদন প্রতিবেদক- ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২০:৪৬ ১১ জুন ২০১৯   আপডেট: ২১:০০ ১১ জুন ২০১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

শোবিজের অস্থির সময়ের সবচেয় সুখী তারকা দম্পত্তি বলা হতো তাহসান-মিথিলাকে। কিন্তু দীর্ঘ ১১ বছরের সংসারের ইতি টেনেছেন তারাও। দীর্ঘ আলোচনা-সমালোচনার পর ২০১৭ সালের ২০ জুলাই নিজেদের ফেসবুক পেজে তাহসান-মিথিলা আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের ঘোষণা দেন। তাদের বিচ্ছেদের প্রায় দুই বছর পেড়িয়ে গেলেও নিয়মিত মিথিলার বাসায় যান তাহসান। 

তবে এই মিথিলার বাসায় তাহসানের যাতায়াত শুধু তাদের একমাত্র মেয়ে আইরা তেহরীম খানের জন্যই। সম্প্রতি একটি গনমাধ্যমে তাহসানের সঙ্গে যোগাযোগের প্রসঙ্গে মিথিলা বলেন, তাহসানের সঙ্গে যোগাযোগ হয়, কথা হয়। ও আমার বাসায় আসে। 

এ সময় মিথিলা আরো বলেন, আমাদের বিবাহবিচ্ছেদ হয়েছে ২০১৭ সালের ২০ জুলাই আমি আর তাহসান যৌথভাবে সেই ঘোষণা দিয়েছি। আমাদের একমাত্র সন্তান আইরা তেহরীম খান। ও আমার কাছেই থাকে। ওর সঙ্গে দেখা করতে তাহসান আসে। আইরার ব্যাপারে আমরা আলোচনা করে সিদ্ধান্ত নিই। মেয়ের জন্য যতটুকু দরকার, ঠিক ততটুকুই।

বিচ্ছেদের পর থেকেই তাহসান-মিথিলা দুজনেই সিঙ্গেল রয়েছেন। তবে মিথিলার সঙ্গে অভিনেতা জন কবির ও টালিউডের নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে প্রেমের কথা উঠে। যদিও এই সম্পর্ককে নেহাতই গুঞ্জন বলে দাবি করেছেন মিথিলা। 

এদিকে, সম্প্রতি ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে জনপ্রিয় গায়ক অর্ণবের গান ‘কী হলে কী হতো’। গানটিতে মডেল হিসিবে দেখা গেছে মিথিলাকে। তবে এবারের ঈদুল ফিতরের কোনো নাটকে দেখা যায়নি এই অভিনেত্রীকে। 

ডেইলি বাংলাদেশ/এমএস/এনএ