প্রবেশপত্রে ভুল ছবি, কেন্দ্র থেকে বের করে দেয়া হল পরীক্ষার্থীকে

প্রবেশপত্রে ভুল ছবি, কেন্দ্র থেকে বের করে দেয়া হল পরীক্ষার্থীকে

কুমিল্লা প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৪৬ ২৪ ফেব্রুয়ারি ২০২০   আপডেট: ০২:৪৮ ২৪ ফেব্রুয়ারি ২০২০

মো. বিল্লাল হোসেন

মো. বিল্লাল হোসেন

প্রবেশপত্রে ভুল ছবি আসায় পরীক্ষা দিতে পারছেন না কুমিল্লার বুড়িচংয়ের শংকুচাইল ইসলামিয়া দাখিল মাদরাসার ছাত্র মো. বিল্লাল হোসেন। 

চলতি দাখিল পরীক্ষা আট দিন দেয়ার পর আর সুযোগ দেয়া হচ্ছে না। শনিবার বাংলা ২য় পত্রের দিন আংশিক পরীক্ষা দেয়ার পর তাকে কেন্দ্র থেকে বের করে দেয়া হয়।

ছাত্রের মা রুবী আক্তার জানান, বিল্লাল হোসেনের পরীক্ষা কেন্দ্র বুড়িচং এরশাদ ডিগ্রি কলেজে। আটদিন পরীক্ষা দেয়ার পর তাকে আর সুযোগ দেয়া হচ্ছে না। এতে তার ছেলের শিক্ষা জীবন নষ্ট হওয়ার পথে। 

মাদরাসার সুপারের কাছে বার বার গেলেও তিনি কোনো সুরাহা করতে পারেননি। বিশেষ ব্যবস্থা তার পরবর্তী পরীক্ষাগুলো নেয়ার আবেদন জানান তিনি।

শংকুচাইল ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মো. মীর হোসেন বলেন, বিল্লাল হোসেনের প্রবেশপত্রে ভুল ছবির বিষয় নিয়ে মাদরাসা বোর্ডে গিয়েছিলাম। এসিট্যান্ট কন্ট্রোলার জালাল উদ্দিন তালুকদার তাকে কোনো পাত্তা দেননি বলে তিনি জানান।

মাদরাসা বোর্ডের কুমিল্লা অফিসের দায়িত্বে থাকা আলতাফ হোসেন বলেন, সুপারের কিছু গাফিলতি ছিল। তিনি সময় মতো সংশোধন করলে সমস্যাটি হতো না।

বুড়িচংয়ের ইউএনও মো. ইমরুল হাসান বলেন, আগে জানলে একটা ব্যবস্থা নেয়া যেতো। তবুও শিক্ষা কর্মকর্তাকে নিয়ে বিষয়টি সমাধানের চেষ্টা করবো।

ডেইলি বাংলাদেশ/এমকে