প্রবাসীর মালামাল ছিনতাইকারী তিনজন আটক

নিজস্ব প্রতিবেদকডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৩:২৭ ১১ ফেব্রুয়ারি ২০১৯  

ফাইল ফটো

ফাইল ফটো

রাজধানীতে ইতালি প্রবাসীর মালামাল ছিনতাইকারী তিন সদস্যকে আটক করেছে ক্যান্টনমেন্ট থানা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত ৩টি লাগেজ, ১টি সাইড ব্যাগ ও ছিনতাইকাজে ব্যবহৃত একটি প্রাইভেটকার যার রেজিঃ নং- ঢাকা মেট্রো- গ-৩৯-৭৮৬৬ জব্দ করা হয়।

সোমবার তাদের আটকের বিষয়টি নিশ্চিত করেছেন ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

আটককৃতদের নাম-সোবহান গাজী (২৮), মিনহাজ উদ্দিন (৪২) ও সৈয়দ নাসিম আলম (৪৮)।

এর আগে, জুয়েল রহমান নামে একজন ইতালি প্রবাসী গত ৬ ফেব্রুয়ারি দুপুর দেড়টার সময় হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন। বিমানবন্দরের যাবতীয় কার্যক্রম শেষে দুপুর আনুমানিক আড়াইটায় একটি প্রাইভেটকারে বাসার উদ্দেশ্যে রওনা করেন। তিনি হোটেল রেডিসনের কাছাকাছি পৌঁছালে একটি মোটরসাইকেলে করে দুইজন ও পরে একটি প্রাইভেটকারে আরো দুইজন এসে নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে তার সঙ্গে থাকা লাগেজ চেক করার কথা বলে প্রাইভেটকারে উঠায়। কিছুদূর যাওয়ার পর তাকে ভয়ভীতি দেখিয়ে খিলক্ষেত থানার অপর পার্শ্বে ফ্লাইওভারের কাছে কৌশলে গাড়ি থেকে নামিয়ে দিয়ে মালামাল নিয়ে চলে যায় তারা।

ছিনতাইয়ের বিষয়ে গত ৭ ফেব্রুয়ারি জুয়েল রহমান ক্যান্টনমেন্ট থানায় বাদী হয়ে একটি মামলা করেন।

বাদীর অভিযোগের ভিত্তিতে ক্যান্টনমেন্ট থানা পুলিশ মালামাল উদ্ধার ও অভিযুক্তদের আটক করতে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালায়। অভিযানের সময় এ ঘটনার সঙ্গে জড়িত সোবহান গাজীকে উত্তরা পশ্চিম থানাধীন ১১ নং সেক্টর  থেকে, কদমতলী থানার দনিয়া স্মৃতিধারা এলাকার জাপানী ভিলা থেকে মিনহাজ উদ্দিনকে এবং ওয়ারী থানার নারিন্দা রোডের ৬৯/৫ বাসা থেকে সৈয়দ নাসিম আলমকে আটক করে ক্যান্টনমেন্ট থানা পুলিশ।

ডেইলি বাংলাদেশ/ইএ/এমআরকে