Alexa প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা সভাপতির সাক্ষাৎ ১৭ অক্টোবর

প্রধানমন্ত্রীর সঙ্গে ফিফা সভাপতির সাক্ষাৎ ১৭ অক্টোবর

ক্রীড়া প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৯:৫৪ ১২ অক্টোবর ২০১৯   আপডেট: ১৯:৫৬ ১২ অক্টোবর ২০১৯

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

একদিনের সফরে বাংলাদেশে আসছেন ফিফার প্রেসিডেন্ট জিয়ান্নি ইনফান্তিনো। ১৭ অক্টোবর সকাল সাড়ে ১০টায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করবেন তিনি। বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

শনিবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে বাফুফে সভাপতি জানান, তার আমন্ত্রণে সংক্ষিপ্ত শুভেচ্ছা সফরে মঙ্গোলিয়া থেকে বুধবার রাতে ঢাকায় আসবেন ফিফা প্রেসিডেন্ট। 

১৭ অক্টোবর সকাল সাড়ে ১০টায়  প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে প্রধানমন্ত্রীর কার্যালয়ে সৌজন্য সাক্ষাৎ করবেন জিয়ান্নি ইনফান্তিনো। ওইদিন দুপুরের পর লাওস এর উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন- বাফুফের সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ এমপি, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য হারুনুর রশীদ, ফিফা/এএফসি ও বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য মাহফুজা আক্তার কিরণ, বাফুফে কার্যনির্বাহী কমিটির সদস্য মো. শওকত আলী খান জাহাঙ্গীর, মো. ইকবাল হোসেন ও বাফুফে সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।

এর আগে, ২০০৬ ও ২০১২ সালে ঢাকায় এসেছিলেন তৎকালিন ফিফা সভাপতি সেপ ব্লাটার। তার আগে এসেছিলেন জোয়াও হ্যাভেলাঞ্জ। এ নিয়ে চতুর্থবারের মতো ফিফার কোনো সভাপতি বাংলাদেশে আসতে যাচ্ছেন।

ডেইলি বাংলাদেশ/এমআরকে