Alexa প্রথম শিরোপা জিতে রাজশাহীতে বিজয়ের উল্লাস

প্রথম শিরোপা জিতে রাজশাহীতে বিজয়ের উল্লাস

স্পোর্টস ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০২:৫৮ ১৮ জানুয়ারি ২০২০   আপডেট: ০৩:০৫ ১৮ জানুয়ারি ২০২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) খুলনার স্বপ্ন গুঁড়িয়ে দিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করলো রাজশাহী। এমন জয়ের ফলে শহরের আনাচে কানাচে শুরু হয় আতশবাজি। বিভিন্ন এলাকা ও পাড়া-মহল্লায় পটকা ফাটিয়ে ও বাঁধভাঙা উচ্ছ্বাস প্রকাশ করে ক্রিকেটপ্রেমী তরুণ প্রজন্ম। শেষ ওভারের যেন প্রতিটি বলেই 'হুঁই' করে চেঁচিয়ে ওঠে সবাই। নিশ্চিত জয় জেনে বিভিন্ন বাদ্যযন্ত্র নিয়ে রাস্তায় নেমে পড়ে সবাই।

জয়ের পরপরই রাজশাহী রাজপথে শুরু হয় বিজয় উল্লাস, মোড়ে মোড়ে সাধারণ মানুষ নেমে আসে বিভিন্নভাবে তারা আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করে। এ সময় রাজশাহী রয়্যালস, রাজশাহী রয়্যালস ধ্বনিতে প্রকম্পিত হয়ে ওঠে আশপাশের এলাকা। সমর্থকরা ঢোল, ড্রাম, বাঁশি বাজিয়ে রাজশাহী রয়্যালসকে অভিনন্দন জানান। বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীতে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে রাজশাহী নতুন ইতিহাস তৈরি করলো বলে মন্তব্য করেন অনেকে। দীর্ঘ দিন ধরে রাজশাহীর ক্রিকেট সমর্থকরা যেনো এমন একটি মুহূর্তের জন্যই অপেক্ষার প্রহর গুন ছিলেন।

বঙ্গবন্ধু বিপিএল যে এবার নতুন চ্যাম্পিয়ন পাবে তা যেন আগেই জানা ছিল সবার। ফাইনালের দুই দল-রাজশাহী রয়্যালস ও খুলনা টাইগার্স এর আগে শিরোপার স্বাদ পায়নি। শেষ পর্যন্ত খুলনার স্বপ্ন ভঙ্গ করে রেকর্ড জয়ের মধ্যে দিয়ে প্রথমবারের মতো শিরোপা ঘরে তুলতে সক্ষম হলো রাজশাহী। 

ডেইলি বাংলাদেশ/আরএ