Alexa প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদদের প্রতি উত্তর যুবলীগের শ্রদ্ধা 

প্রতিষ্ঠাবার্ষিকীতে শহীদদের প্রতি উত্তর যুবলীগের শ্রদ্ধা 

নিজস্ব প্রতিবেদক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ১৭:২৮ ১১ নভেম্বর ২০১৯  

ছবি: ডেইলি বাংলাদেশ

ছবি: ডেইলি বাংলাদেশ

আওয়ামী যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ঢাকা মহানগর উত্তর যুবলীগের পক্ষ থেকে বনানী কবরস্থানে সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ শেখ ফজলুল হক মনিসহ ৭৫’এর ১৫ আগস্টের শহীদদের প্রতি শ্রদ্ধা জানানো হয়েছে।

সোমবার সকাল ৮টায় ধানমন্ডিতে বঙ্গবন্ধু ভবনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা জানান তারা। পরে সাড়ে ৯টায় বনানী কবরস্থানে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, ফাতেহা পাঠ ও মোনাজাত করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী যুবলীগের ঢাকা মহানগর উত্তরের সভাপতি মাইনুল হোসেন খান নিখিল, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, সিনিয়র সহ-সভাপতি জাকির হোসেন বাবুল, সাংগঠনিক সম্পাদক খায়রুল উদ্দিন লিটন, তাইজুল ইসলাম বাপ্পী, নগর নেতা মুক্তার হোসেন, ঢাকা মহানগর উত্তরের সহ সম্পাদক আবুল কালাম রিপন, নবগঠিত ওয়ার্ড যুবলীগের সভাপতি পদপ্রার্থী সোহেল রানা, তৈয়বুর রহমান, আশরাফুল আলম রুবেলসহ অন্যান্যরা।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে শেখ ফজলুল হক মনির নেতৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর যুব কনভেশনের মাধ্যমে প্রতিষ্ঠা করা হয় আওয়ামী যুবলীগ।

বঙ্গবন্ধুর আদর্শের আদলে অসাম্প্রদায়িক, গণতান্ত্রিক ও শোষণমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠার সংগ্রামে যুবসমাজকে সম্পৃক্ত করার লক্ষ্য নিয়েই প্রতিষ্ঠিত হয় সংগঠনটি।

ডেইলি বাংলাদেশ/এসআই