Alexa প্রতিশোধ নিতে বাছুরের ঘাতকের ওপর গাভীর হামলা!

প্রতিশোধ নিতে বাছুরের ঘাতকের ওপর গাভীর হামলা!

আন্তর্জাতিক ডেস্ক ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ২২:১৬ ১৯ নভেম্বর ২০১৯   আপডেট: ২৩:০১ ১৯ নভেম্বর ২০১৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পশুর মধ্যেও যে প্রতিশোধ স্পৃহা কাজ করে। সুযোগ পেলেই প্রতিশোধ নেয়। এই ভিডিও দেখলে এমনটিই বোঝা যায়। ভ্যানচালক গাভীটির বাচ্চাকে নিয়ে গেছে, এই ভেবে তাকে আক্রমণ করে গাভীটি। অন্ধ্রপ্রদেশের কৃষ্ণা জেলার মচলিপটনমের ঘটনা এটি।

মচলিপটনমে লক্ষ্মী টকিজ সেন্টারের কাছে সম্প্রতি গাড়ির ধাক্কায় একটি বাছুরের মৃত্যু হয়। রাস্তাতেই দীর্ঘক্ষণ পড়ে ছিল বাছুরটি। কিছুতেই তার কাছে ঘেঁষতে দিচ্ছিল না গাভীটি। অনেক চেষ্টায় বাছুরটিকে তুলে নিয়ে যাওয়া হয় একটি ভ্যানে করে। পরে তাকে গর্ত খুঁড়ে পুঁতে দেয়া হয়। তখন গাভী কিছু করতে না পারলেও সে ভ্যানচালকে সম্ভবত চিনে রেখেছিল!

গত ২৯ অক্টোবর সন্ধ্যায় লক্ষ্মী টকিজ সেন্টারের পাশ দিয়ে ভ্যান চালিয়ে নিয়ে যাচ্ছিলেন ওই ব্যক্তি। হঠাৎ তাকে আক্রমণ করে বসে ওই গাভী। কিছু বুঝে ওঠার আগেই ভ্যান থেকে তাকে ফেলে সিং ও খুর দিয়ে আঘাত করতে থাকে। মাটিতে পড়ে যান ভ্যানচালক। 

ওই অবস্থায় তাকে রাস্তায় পড়ে থাকতে দেখে আশপাশের লোকজন ছুটে আসেন। লাঠি, বাঁশ নিয়ে গরুটিকে কোনো রকমে সরিয়ে ভ্যান চালককে উদ্ধার করেন তারা। শুধু চালককে আক্রমণ করাই নয়, রাস্তায় উল্টে পড়ে থাকা ভ্যানটিকেও ভেঙে ফেলার চেষ্টা করে গাভীটি।

প্রথমে কেউ বুঝতে পারেননি, কেন হঠাৎ ওই ভ্যানচালককে গাভী আক্রমণ করল। তারপর নিজেদের আলোচনায় উঠে  আসে, কয়েক দিন আগে এই ভ্যানচালকই ওই বাছুরটিকে তুলে নিয়ে যায়। 

গরুটি সম্ভবত ভেবেছে, তার সঙ্গে সন্তানের বিচ্ছেদের কারণ এই ভ্যানচালকই। সেটা মনে রেখে সুযোগ পেয়ে প্রতিশোধ নিতেই আক্রমণ করে বসে গাভীটি!

ভিডিওটি দেখতে ক্লিক করুন

ডেইলি বাংলাদেশ/এমকে/জেএইচ