Alexa প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে তলিয়ে গেল স্কুলছাত্র

প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে তলিয়ে গেল স্কুলছাত্র

চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধি ডেইলি-বাংলাদেশ ডটকম

প্রকাশিত: ০০:১৫ ৯ অক্টোবর ২০১৯  

ছবি : ডেইলি বাংলাদেশ

ছবি : ডেইলি বাংলাদেশ

কক্সবাজারের চকরিয়ায় মাতামুহুরী নদীতে তলিয়ে গিয়ে নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পর আওরঙ্গজেব বিশাল নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে।

এর আগে মঙ্গলবার বিকেল পৌনে ৩টার দিকে মাতামুহুরী  নদীর চরে বন্ধুদের সঙ্গে প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে খেলার সময় হঠাৎ নদীর পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয় স্কুলছাত্র আওরঙ্গজেব বিশাল। ঘটনার পরপরই স্থানীয় ফায়ার সার্ভিস ও এলাকার লোকজন মাতামুহুরী নদীর নিখোঁজস্থলে জাল টেনে ও বিভিন্ন প্রচেষ্ঠা চালিয়ে নিখোঁজের পাঁচ ঘণ্টা পর রাত পৌনে ৮টার দিকে স্কুলছাত্র আওরঙ্গজেবের মরদেহ উদ্ধার করে।

নিহত আওরঙ্গজেব উপজেলার ফাঁসিয়াখালী ইউপির ২ নম্বর ওয়ার্ডের দিগরপানখালী গ্রামের আলমগীর কবিরের ছেলে ও চকরিয়া পৌর সদরের পুরাতন বিমানবন্দর সড়কের ইন্টারন্যাশনাল স্কুলের অষ্টম শ্রেণির ছাত্র।

চকরিয়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মো. সাইফুল হাসান বলেন, রাত পৌনে ৮টার দিকে নিখোঁজ স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করা হয়েছে। মাতামুহুরী নদীর নিখোঁজস্থলে জাল টেনে ও বিভিন্ন প্রচেষ্ঠা চালিয়ে তার মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

চকরিয়া থানার ওসি মো. হাবিবুর রহমান বলেন, মাতামুহুরী নদীতে তলিয়ে গিয়ে নিখোঁজ হওয়ার পাঁচ ঘণ্টা পর স্থানীয় ফায়ার সার্ভিস ও এলাকার লোকজনের প্রচেষ্ঠায় নিখোঁজস্থল থেকে স্কুল ছাত্রের মরদেহ উদ্ধার করা হয়। পরে তার মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

 

ডেইলি বাংলাদেশ/জেএইচ